১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম
  • বিদায় বুড়িচং! ভালোবাসা অটুট থাকুক, আপনাকে আজীবন মনে রাখবে এই জনপদ ।
  • বিদায় বুড়িচং! ভালোবাসা অটুট থাকুক, আপনাকে আজীবন মনে রাখবে এই জনপদ ।

    মোঃ আব্দুল্লাহ/ মাহবুব হাসান,

    কুমিল্লার বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান মহোদয় পদোন্নতি নিয়ে চলে যাবেন
    পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে।
    গত তিন বছরে বুড়িচং উপজেলায় ওনার মেধা,পরিশ্রম, বিচক্ষণতা ও সৃজনশীলতায় ব্যাপক জনপ্রিয়তায় এনে দিয়েছে উপজেলাবাসীর মনে। এই জনপদ ওনাকে কখনো ভুলবে না । ওনার পরিশ্রমের স্বীকৃতি স্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি পেয়েছে।
    ইমরুল হাসান কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন বুড়িচং বাসীর মনে । ওনার সততা,নিষ্ঠার কারণে বুড়িচং বাসী নাগরিক সেবা নিশ্চিত হয়েছে ।
    বিশেষকরে, কভিড -১৯ মহামারীতে ওনার নেতৃত্ব আর সুদৃঢ় সাহসী পদক্ষেপ বুড়িচং বাসীকে মহামারি থেকে সুরক্ষিত করেছে যা প্রশংসিত হয়েছে।

    আরও পড়ুন