২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
আল্লামা সৈয়দ ফজলুল করিম রহ. জীবন ও কর্মশীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত চিরিরবন্দর উপজেলায় নির্বাচিত ও সম্ভাব্য নারীপ্রতিনিধিগণের যোগাযোগ দক্ষতা উন্নয়ন বিষয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত বাংলা একাডেমির মহাপরিচালক কে বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ এর পক্ষে ফুলেল শুভেচ্ছা ভেনেজুয়েলার এক মা নিজে মূত্রপান,সন্তানদের স্তন্যপান করিয়ে মাঝ সমুদ্রে মারা গেলেন ট্রফি জয়ের ঘোষণা দিয়ে বিশ্বকাপে যাব : তামিম ইকবাল বাবা-মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করলেন বিজয় শেখ হাসিনা ও মনমোহন সিংয়ের আপত্তিকর ছবি পোস্ট করায় সাইবার ট্রাইব্যুনাল ৭ বছরের কারাদণ্ড জাতিসংঘের সাধারণ অধিবেশন মাতালো দক্ষিণ কোরিয়ান বয় ব্যান্ডের বিটিএস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের চুল্লি থেকে পড়ে একজন মারাত্মক আহত,নিহত ২ রবি চৌধুরী ফেসবুকে ইভার বিয়ের পোস্ট ইভা রহমান এখন ইভা আরমান
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম
  • বিদায় বুড়িচং! ভালোবাসা অটুট থাকুক, আপনাকে আজীবন মনে রাখবে এই জনপদ ।
  • বিদায় বুড়িচং! ভালোবাসা অটুট থাকুক, আপনাকে আজীবন মনে রাখবে এই জনপদ ।

    মোঃ আব্দুল্লাহ/ মাহবুব হাসান,

    কুমিল্লার বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান মহোদয় পদোন্নতি নিয়ে চলে যাবেন
    পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব হিসেবে।
    গত তিন বছরে বুড়িচং উপজেলায় ওনার মেধা,পরিশ্রম, বিচক্ষণতা ও সৃজনশীলতায় ব্যাপক জনপ্রিয়তায় এনে দিয়েছে উপজেলাবাসীর মনে। এই জনপদ ওনাকে কখনো ভুলবে না । ওনার পরিশ্রমের স্বীকৃতি স্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সিনিয়র সহকারী সচিব হিসেবে পদোন্নতি পেয়েছে।
    ইমরুল হাসান কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন বুড়িচং বাসীর মনে । ওনার সততা,নিষ্ঠার কারণে বুড়িচং বাসী নাগরিক সেবা নিশ্চিত হয়েছে ।
    বিশেষকরে, কভিড -১৯ মহামারীতে ওনার নেতৃত্ব আর সুদৃঢ় সাহসী পদক্ষেপ বুড়িচং বাসীকে মহামারি থেকে সুরক্ষিত করেছে যা প্রশংসিত হয়েছে।

    আরও পড়ুন