২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> লিড
  • গুলশানের হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ
  • গুলশানের হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ

    রাজধানীর গুলশানের হর্স অ্যান্ড হর্স রেস্টুরেন্টে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিয়ার জব্দ করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার রাত ১০টা থেকে ১২টা পর্যন্ত এ অভিযান চালানো হয়।

    অভিযানকালে রেস্টুরেন্টে বিপুল মদ ও বিয়ারের অবৈধ মজুত দেখতে পায় তারা। কোনো ধরনের লাইসেন্স ছাড়া বিদেশি মদ, বিয়ার বিক্রি ও সিসা লাউঞ্জ পরিচালনার দায়ে রেস্টুরেন্টের ম্যানেজারসহ দুইজনকে আটক করা হয়। এই রেস্টুরেন্টে ফাস্টফুড ও বেকারি খাবারের পাশাপাশি বিক্রি করা হতো মদ।

    অভিযানে ২০৩ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদ, ৮১০ ক্যান বিয়ার, দুই কেজি নিষিদ্ধ সিসা ও তিনটি হুকা জব্দ করা হয়।

    পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক ফজলুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে এই রেস্টুরেন্ট অনুমোদনহীনভাবে বিদেশি মদ ও বিয়ার বিক্রি করে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে আমরা অভিযান পরিচালনা করি। সেখান থেকে বিপুল পরিমাণ অবৈধ মদ বিয়ার ও নিষিদ্ধ মাদক সিসা উদ্ধার করা হয়।

    তিনি আরো বলেন, আটক দুইজন ও রেস্টুরেন্টের মালিকের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দেয়া হবে।

    আরও পড়ুন