১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • অপরাধ >> টপ নিউজ
  • অবুঝ শিশুদের রাস্তায় বসিয়ে অভিনব কায়দায় টাকা তুলছে
  • অবুঝ শিশুদের রাস্তায় বসিয়ে অভিনব কায়দায় টাকা তুলছে

    বাংলাদেশের বিভিন্ন জায়গা নানান কৌশলে কিছু অসাধু ব্যক্তিরা অবুঝ শিশুদের দিয়ে রাস্তা ও ফুট ওভার ব্রিজ সহ বিভিন্ন স্থানে শিশুদের বসিয়ে টাকার ইনকাম করার পদ্ধতি তৈরি করে নিচ্ছে।
    বিভিন্ন জায়গা থেকে অবুঝ শিশুদের কে এনে প্রতারক চক্র সদস্যরা প্রতিনিয়ত হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছে।
    প্রতারকরা অবুঝ শিশুদের রাস্তা ও বিভিন্ন স্থানে বসিয়ে আশে পাশে ঘুরাঘুরি করে থাকে।
    বিভিন্ন স্থানের বসা থাকায় অবুঝ শিশুদের দিকে তাকালে মনে হয় যে তাদেরকে প্রতারক চক্ররা আগে থেকে নানান কৌশল শিখিয়ে রেখেছে।
    যে সময়টাতে এই শিশুদের পরিবার পরিজনের কাছে থাকার কথা ছিল সে সময়টাতে শিশুরা প্রতারিত হয়ে অবহেলা অজন্তে রাস্তা ও ফ্রাই ওভার ব্রিজ সহ বিভিন্ন স্থানের মানুষের কাছ থেকে টাকা তুলছে।

    আরও পড়ুন