১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা ২৭টি ওয়ার্ডে কাউন্সিলর আগামী পাঁচ বছরের জন্য যারা নেতৃত্ব দিবেন নাসিক নির্বাচনে তৃতীয় বারের মত আইভী জয়ী নাসিক নির্বাচনে ভোটগ্রহণ শেষ চলছে গণনা গভীর রাতে শীতার্ত অসহায় মানুষের পাশে সাপাহার থানার ওসি চিরিরবন্দরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন ১ম ডোজের টিকা প্রদান চিরিরবন্দরে শ‍্যামলী পরিবহন- অটো মুখোমুখি সংঘর্ষে, নিহত-২ আহত ১ ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার
  • প্রচ্ছদ
  • করোনা ভাইরাস >> চট্টগ্রাম >> স্বাস্থ্য
  • কুমিল্লায় করোনায় আক্রান্তের থেকে সুস্থ্যতার সংখ্যাই বেশি
  • কুমিল্লায় করোনায় আক্রান্তের থেকে সুস্থ্যতার সংখ্যাই বেশি

    কুমিল্লা জেলায় শনিবারে নতুন করে আরও ২১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ২৯৬ জনে।

    আজকের রিপোর্টে নতুন করে সিটি করপোরেশনের ১ জনের মৃত্যু দেখানো হয়েছে। ফলে মৃত্যুর সংখ্যা ১৯৫ জনে হল।

    এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার সিটি কর্পোরেশনে ৯ জন, বরুড়ায় ৩ জন, লাকসামে ২ জন, নাঙ্গলকোটে ১ জন, চৌদ্দগ্রামে ২ জন, আদর্শ সদরে ২ জন, সদর দক্ষিণে ১ জন ও দেবিদ্বারে ১ জন।

    আজকের রিপোর্টে ৯৭ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি কর্পোরেশনের ২৭ জন, চৌদ্দগ্রামের ৬৫ জন, সদর দক্ষিণের ৩ জন ও চান্দিনার ২ জন।

    শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

    সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩৫ হাজার ৬৬৬ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩৪ হাজার ৯২৫ জনের। এর মধ্যে ৭ হাজার ২৯৬ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৯৫ জন এবং সুস্থ হয়েছে ৫ হাজার ৯৬৬ জন।

    আরও পড়ুন