২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • করোনা ভাইরাস >> চট্টগ্রাম >> স্বাস্থ্য
  • কুমিল্লায় করোনায় আক্রান্তের থেকে সুস্থ্যতার সংখ্যাই বেশি
  • কুমিল্লায় করোনায় আক্রান্তের থেকে সুস্থ্যতার সংখ্যাই বেশি

    কুমিল্লা জেলায় শনিবারে নতুন করে আরও ২১ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৭ হাজার ২৯৬ জনে।

    আজকের রিপোর্টে নতুন করে সিটি করপোরেশনের ১ জনের মৃত্যু দেখানো হয়েছে। ফলে মৃত্যুর সংখ্যা ১৯৫ জনে হল।

    এছাড়া ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার সিটি কর্পোরেশনে ৯ জন, বরুড়ায় ৩ জন, লাকসামে ২ জন, নাঙ্গলকোটে ১ জন, চৌদ্দগ্রামে ২ জন, আদর্শ সদরে ২ জন, সদর দক্ষিণে ১ জন ও দেবিদ্বারে ১ জন।

    আজকের রিপোর্টে ৯৭ জনকে সুস্থ্য দেখানো হয়েছে। সুস্থ্যরা সিটি কর্পোরেশনের ২৭ জন, চৌদ্দগ্রামের ৬৫ জন, সদর দক্ষিণের ৩ জন ও চান্দিনার ২ জন।

    শনিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে এসব তথ্য জানান কুমিল্লা সিভিল সার্জন ডা: মো. নিয়াতুজ্জামান।

    সিভিল সার্জন আরো জানান, এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৩৫ হাজার ৬৬৬ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৩৪ হাজার ৯২৫ জনের। এর মধ্যে ৭ হাজার ২৯৬ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। জেলায় করোনা এ যাবৎ মারা গেছে মোট ১৯৫ জন এবং সুস্থ হয়েছে ৫ হাজার ৯৬৬ জন।

    আরও পড়ুন