২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • দেশজুড়ে >> লিড
  • বিমানের সৌদি ফ্লাইট অনিশ্চিত
  • বিমানের সৌদি ফ্লাইট অনিশ্চিত

    সৌদি আরবের ৩ রুটে আগামী ২০ সেপ্টেম্বর থেকে ফ্লাইট ঘোষণা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। তবে ভ্রমণের তিনদিন আগে সেই ফ্লাইট চলাচল নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

    বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিমান বাংলাদেশ জানায়, ‘সৌদি আরবগামী যাত্রীদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সৌদি আরব কর্তৃপক্ষ শর্ত সাপেক্ষে সে দেশে বাণিজ্যিক ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছিল। সে অনুযায়ী বিমান ফ্লাইট পরিচালনার উদ্যোগ গ্রহণ করে। কিন্তু সৌদি কর্তৃপক্ষ এখন পর্যন্ত ফ্লাইট পরিচালনার অনুমতি দেয়নি। সৌদি সরকারের অনুমতি পাওয়ার পর বিমান ফ্লাইট পরিচালনা করবে। সৌদি গমনেচ্ছুক সকল যাত্রীদের যাত্রার তারিখ, সময় ইত্যাদি যথাসময়ে অবহিত করা হবে।
    বুধবার (১৬ সেপ্টেম্বর) বিমানের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে সৌদি ফ্লাইটের বিস্তারিত জানানো হয়েছিল। এতে বলা হয়, আগামী ২০ সেপ্টেম্বর ঢাকা-জেদ্দা-চট্টগ্রাম রুটের ফ্লাইট চালু হবে। এ ফ্লাইট সপ্তাহে একদিন (রোববার) সৌদি যাবে। ২১ সেপ্টেম্বর থেকে প্রতি সোম ও বৃহস্পতিবার ঢাকা-দাম্মাম-ঢাকা রুটে ফ্লাইট চলবে। এছাড়া ঢাকা-রিয়াদ-ঢাকা রুটে আগামী ২১ তারিখ থেকে প্রতি সোম, বৃহস্পতি ও শনিবার ফ্লাইট চলবে। ঢাকা-জেদ্দা-ঢাকা রুটের ফ্লাইট আগামী ২৪ তারিখ থেকে শুরু হবে। চলবে সপ্তাহে একদিন- বৃহস্পতিবার বলে জানায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। তবে এ ঘোষণার পরদিনই অনিশ্চয়তার ঘোষণা দিল বিমান।

    সূত্রঃ জাগো নিউজ ২৪ ডটকম

    আরও পড়ুন