১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> টপ নিউজ
  • কুমিল্লায় সদর দক্ষিনে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল জব্দ, আটক ১
  • কুমিল্লায় সদর দক্ষিনে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল জব্দ, আটক ১

    ষ্টাফ রিপোর্টার ঃ
    কুমিল্লার সদর দক্ষিণ থেকে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল জব্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে নুর আহাম্মদ (৩০) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১।
    আটককৃত নুর আহাম্মদ (৩০) কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার জয়নগর গ্রামের বাসিন্দা।
    র‌্যাব-১১-এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুল সাকিব জানান, গতকাল বুধবার রাতে র‌্যাব-১১ একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর দক্ষিণ থানাধীন জয়নগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে দুই হাজার ১১০ পিস ইয়াবা, এক কেজি ৩০০ গ্রাম গাঁজা ও ২১ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী নুর আহাম্মদকে আটক করা হয়। আটককৃত নুর আহাম্মদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে কুমিল্লা শহরের বিভিন্ন স্থানে ইয়াবা, গাঁজা এবং ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন।

    এ বিষয়ে আটক আসামির বিরুদ্ধে জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওই র‍্যাব কর্মকর্তা।

    আরও পড়ুন