২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা ই-কমার্সের প্রতারণা থেকে গ্রাহকদের বাঁচাতে জনস্বার্থে প্রচারণা চালানোর পরামর্শ:হাইকোর্ট
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> টপ নিউজ
  • কুমিল্লায় সদর দক্ষিনে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল জব্দ, আটক ১
  • কুমিল্লায় সদর দক্ষিনে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল জব্দ, আটক ১

    ষ্টাফ রিপোর্টার ঃ
    কুমিল্লার সদর দক্ষিণ থেকে ইয়াবা, গাঁজা ও ফেনসিডিল জব্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে নুর আহাম্মদ (৩০) নামের একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১।
    আটককৃত নুর আহাম্মদ (৩০) কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানার জয়নগর গ্রামের বাসিন্দা।
    র‌্যাব-১১-এর কোম্পানি কমান্ডার তালুকদার নাজমুল সাকিব জানান, গতকাল বুধবার রাতে র‌্যাব-১১ একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার সদর দক্ষিণ থানাধীন জয়নগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে দুই হাজার ১১০ পিস ইয়াবা, এক কেজি ৩০০ গ্রাম গাঁজা ও ২১ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী নুর আহাম্মদকে আটক করা হয়। আটককৃত নুর আহাম্মদ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তিনি দীর্ঘদিন ধরে কুমিল্লা শহরের বিভিন্ন স্থানে ইয়াবা, গাঁজা এবং ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন।

    এ বিষয়ে আটক আসামির বিরুদ্ধে জেলার সদর দক্ষিণ থানায় আইনানুগ ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওই র‍্যাব কর্মকর্তা।

    আরও পড়ুন