২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভ্যালির মালিকরা কারাগারে, তহবিল নেই, ই-কমার্স প্রতিষ্ঠানটির ভবিষ্যৎ কী? দেড় বছর বন্ধ থাকায় অনেক শিক্ষার্থীই আসছে না স্কুলে বিএনপি খালেদা জিয়ার চিকিৎসা দলটির নেতাকর্মীরা চান কিনা সন্দেহ প্রকাশ : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বাগেরহাট ইউনিয়নে সব প্রার্থী বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ সাবা করিমের ভবিষ্যৎবাণী রোহিঙ্গা ক্যাম্প থেকে বন্যহাতির মরদেহ উদ্ধার নিলামে উঠছে রবি ঠাকুরের আঁকা বিখ্যাত চিত্রকর্ম ‘যুগল’ টুইটারে ফাঁস বিগবস ওটিটি প্ল্যাটফর্মের চ্যাম্পিয়ন দিব্যা বিশ্ববিদ্যালয়গুলোতে ভ্যাকসিনের আওতায় কতদূর এগোলো? নারায়ণগঞ্জ শহরে দিগুবাবুর বাজারে ৪ প্রতিষ্ঠানকে জরিমানা
  • প্রচ্ছদ
  • Uncategorized
  • নারায়নগঞ্জে মসজিদে বিস্ফোরণ : নিহত মুয়াজ্জিনের পরিবারকে সহায়তা প্রদান
  • নারায়নগঞ্জে মসজিদে বিস্ফোরণ : নিহত মুয়াজ্জিনের পরিবারকে সহায়তা প্রদান

    অনলাইন ডেস্ক

    নারায়নগঞ্জে মসজিদে বিস্ফোরণে মুয়াজ্জিন হাফেজ দেলোয়ার হোসেন ও তার বড় ছেলে জোনায়েদ নিহতের ঘটনায় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপির ত্রাণ তহবিল থেকে নগদ ১ লাখ টাকা ও ৩ টি গাভী সহায়তা প্রদান করা হয়। মঙ্গলবার বিকেলে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার বদরপুর গ্রামের মুক্তার বাড়িতে নিহতের পরিবারকে এ সহায়তা প্রদান করেন। বর্তমানের নিহতের পরিবার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

    এ সময় উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রীর একান্ত সচিব কেএম সিংহ রতন, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল হোসেন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভূইয়া বাসির, সাবেক চেয়ারম্যান আব্দুল হক, ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার আবু তাহের বিএসসি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদ, ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম মাওলা ছুট্টু, ও ইউপি সদস্য মনির হোসেন প্রমুখ।

    আরও পড়ুন