১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • Uncategorized
  • নারায়নগঞ্জে মসজিদে বিস্ফোরণ : নিহত মুয়াজ্জিনের পরিবারকে সহায়তা প্রদান
  • নারায়নগঞ্জে মসজিদে বিস্ফোরণ : নিহত মুয়াজ্জিনের পরিবারকে সহায়তা প্রদান

    অনলাইন ডেস্ক

    নারায়নগঞ্জে মসজিদে বিস্ফোরণে মুয়াজ্জিন হাফেজ দেলোয়ার হোসেন ও তার বড় ছেলে জোনায়েদ নিহতের ঘটনায় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল (লোটাস কামাল) এমপির ত্রাণ তহবিল থেকে নগদ ১ লাখ টাকা ও ৩ টি গাভী সহায়তা প্রদান করা হয়। মঙ্গলবার বিকেলে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার বদরপুর গ্রামের মুক্তার বাড়িতে নিহতের পরিবারকে এ সহায়তা প্রদান করেন। বর্তমানের নিহতের পরিবার স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।

    এ সময় উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রীর একান্ত সচিব কেএম সিংহ রতন, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল হোসেন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভূইয়া বাসির, সাবেক চেয়ারম্যান আব্দুল হক, ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার আবু তাহের বিএসসি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদ, ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম মাওলা ছুট্টু, ও ইউপি সদস্য মনির হোসেন প্রমুখ।

    আরও পড়ুন