২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
বাংলাদেশের সাগর কন্যার দ্বীপ- সন্দ্বীপে ঘুরে আসুন ঢাকা – জামালপুর কমিউটার ট্রেনে ডাকাতি; হামলায় নিহত ২ রোহিঙ্গাদের জন্য ১৮ কোটি ডলারের তহবিলের ঘোষণা : যুক্তরাষ্ট্রের শ্রমিক নেতা আবু তাহের বক্তব্য রাখার সময় মঞ্চেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে নারায়ণগঞ্জে শ্রমিকদের আন্দোলনে পুলিশের বাধা, আহত ১০ হিন্দু সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে শাহীন আনামদের বিরুদ্ধে মামলা সিলেটে এটিএম বুথ ডাকাতির পরিকল্পনাকারী সাফি উদ্দিন জাহির গ্রেফতার এমনই গুঞ্জনই বরখাস্ত হতে পারেন বার্সা কোচ কোম্যান! শার্শায় মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতা হানির অভিযোগ ফরিদপুরে নকল বিদেশি মদের কারখানার শনাক্ত ৩ ছাত্রলীগ নেতাসহ আটক ৯
  • প্রচ্ছদ
  • অপরাধ >> আইন আদালত >> এক্সক্লসিভ
  • কুমিল্লায় ৯ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক
  • কুমিল্লায় ৯ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

    ডেস্ক রিপোর্টঃ
    কুমিল্লায় ৯ হাজার ৩৩০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। বৃহস্পতিবার ভোর রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার শুয়াগাজী এলাকায় র‌্যাব এ অভিযান পরিচালনা করে।
    আটকরা হচ্ছেন- কক্সবাজার জেলার উখিয়া থানার পাগলিবিল গ্রামের আবুল হাসেমের ছেলে নুরুল আমিন (২৬) ও একই জেলার টেকনাফ থানার কচ্ছপিয়া গ্রামের আব্দুর রহিমের ছেলে আইয়ুব (৩০)।

    দুপুরে র‌্যাব-১১ এর সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর তালুকদার নাজমুস সাকিব সাংবাদিকদের জানান, গোপন খবরে শুয়াগাজী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় দুইজনকে আটক করা হয় এবং তাদের কাছ থেকে ৯ হাজার ৩৩০ পিস ইয়াবা জব্দ করা হয়।
    প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তিরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে তারা কক্সবাজার থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক দেশের বিভিন্ন স্থানে সরবরাহ এবং কেনাবেচা করে আসছিল। তাদের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

    আরও পড়ুন