২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
দুর্নীতিবাজরা যাতে শাস্তি পায় দুর্নীতি দমন কমিশন এর প্রতি আহ্বান : রাষ্ট্রপতি খালেদা জিয়ার সাজা স্থগিতের মেয়াদ বাড়ল আরও ৬ কুমিল্লায় বিয়ে বাড়িতে ছবি তোলাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ গোলাগুলিতে আহত ১৫ কপিরাইট আইন লঙ্ঘনের মামলা করতে আদালতে গেলেন জেমস আফগানিস্তানে গুরুত্বপূর্ণ বৈঠক চলাকালীন সময়ে মোল্লা আবদুল ঘানি বারাদারকে অপর মন্ত্রী খলিলুর রহমান হাক্কানি ঘুষি পুলিস সুপারের হস্তক্ষেপ দাবী: ঋতু ও সাথী’র প্রতারনার হাত থেকে বাচঁতে অসহায় পরিবারের আকুতি শাফিনকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান করা হয়েছে বাঘের তাড়া কিংবা খাদ্যের সন্ধানে মায়া হরিণ লোকালয়ে বাংলা চলচ্চিত্রের উজ্জ্বল নক্ষত্র সালমান শাহ বেঁচে থাকলে ৫০ বছরে পা রাখতেন আলিয়ার ভক্তদের জন্য বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে : আলিয়া
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> টপ নিউজ
  • বুড়িচং বাজার কমিটিদের কিছু কিছু শর্ত এখনো বাস্তবে রূপ নেয়নি
  • বুড়িচং বাজার কমিটিদের কিছু কিছু শর্ত এখনো বাস্তবে রূপ নেয়নি

    মোঃ আবদুল্লাহ,
    বুুড়িচং সদর বাজার কমিটির নির্বাচনের সময় পদ প্রার্থীরা বাজারের সিসি ক্যামেরা ও নির্দিষ্ট ডাস্টবিন ব্যবস্থা করার কথা থাকলেও নির্বাচিত সদস্যদের সময় দীর্ঘ ৮ মাস পার হয়ে গেলোও তাদের দেওয়া প্রতিশ্রুতি এখনো পূরন করতে পারেনি। এবিষয়ে তাদের কাছে জানতে চাইলে তারা বিভিন্ন সমস্যা দেখিয়ে বিষয়টাকে আমলে নিচ্ছে না।
    বাজারের সিসি ক্যামেরা না থাকার কারনে বিভিন্ন দোকানের চুরি হয়ে যাওয়ার মালা মালের কোন হদিস পাওয়া যাচ্ছে না।পাশাপাশি চোরদেরও চিহ্ন করা যাচ্ছেনা।
    এবং বাজারের ওয়ার্ড গুলোতে ডাস্টবিন না থাকায় যেখানে সেখানে ময়লা আর্বজনা ফেলে পরিবেশ দুষিত করার পাশাপাশি সাধারন পথচারীদের চলাফেরার করার ব্যাপক সমস্যার সম্মুখিন পড়তে হচ্ছে।
    এ ব্যাপারে বাজার কমিটির সভাপতি, সাধারন সম্পাদক সহ সকল ওয়ার্ডের সদস্যদের সিসি ক্যামেরা ও ডাস্টবিন এর বিষয়ে পদক্ষেপ গ্রহন করার জন্য দৃষ্টি আর্কষন করছি।

    আরও পড়ুন