১৬ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম :
ইভিএমের মাধ্যমে ভোট গ্রহন চলছে, ভোটারদের উপস্থিতি কম অমিক্রন প্রতিরোধে বেনাপোল ইমিগ্রেশন উদাসীন ! “৮ মাসের শিশু” অপহরণের ৭২ ঘন্টার মধ্যে ঢাকার উত্তরা থেকে উদ্ধার অনলাইন নয়, জবিতে ক্লাস চলবে সশরীরে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দের মিছিল ও জনসংযোগ করেন সাপাহার মডেল প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি মনিরুল, সম্পাদক নিখিল মাদারীপুরে প্রধান শিক্ষিকার নামে অনিয়মের অভিযোগ!! ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় প্রশাসন শার্শা সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্বভার গ্রহন ঢাবিতে ‘সেকেন্ড টাইম’ পরীক্ষার দাবিতে শিক্ষার্থীদের অবস্থান জনপ্রতিনিধিরা জনগনের নিকট দায়বদ্ধ – আনোয়ার হোসেন
  • প্রচ্ছদ
  • চট্টগ্রাম >> টপ নিউজ
  • বুড়িচং বাজার কমিটিদের কিছু কিছু শর্ত এখনো বাস্তবে রূপ নেয়নি
  • বুড়িচং বাজার কমিটিদের কিছু কিছু শর্ত এখনো বাস্তবে রূপ নেয়নি

    মোঃ আবদুল্লাহ,
    বুুড়িচং সদর বাজার কমিটির নির্বাচনের সময় পদ প্রার্থীরা বাজারের সিসি ক্যামেরা ও নির্দিষ্ট ডাস্টবিন ব্যবস্থা করার কথা থাকলেও নির্বাচিত সদস্যদের সময় দীর্ঘ ৮ মাস পার হয়ে গেলোও তাদের দেওয়া প্রতিশ্রুতি এখনো পূরন করতে পারেনি। এবিষয়ে তাদের কাছে জানতে চাইলে তারা বিভিন্ন সমস্যা দেখিয়ে বিষয়টাকে আমলে নিচ্ছে না।
    বাজারের সিসি ক্যামেরা না থাকার কারনে বিভিন্ন দোকানের চুরি হয়ে যাওয়ার মালা মালের কোন হদিস পাওয়া যাচ্ছে না।পাশাপাশি চোরদেরও চিহ্ন করা যাচ্ছেনা।
    এবং বাজারের ওয়ার্ড গুলোতে ডাস্টবিন না থাকায় যেখানে সেখানে ময়লা আর্বজনা ফেলে পরিবেশ দুষিত করার পাশাপাশি সাধারন পথচারীদের চলাফেরার করার ব্যাপক সমস্যার সম্মুখিন পড়তে হচ্ছে।
    এ ব্যাপারে বাজার কমিটির সভাপতি, সাধারন সম্পাদক সহ সকল ওয়ার্ডের সদস্যদের সিসি ক্যামেরা ও ডাস্টবিন এর বিষয়ে পদক্ষেপ গ্রহন করার জন্য দৃষ্টি আর্কষন করছি।

    আরও পড়ুন