Breaking News
Home / আইন ও আদালত / ১১টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

১১টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

গত ০২ জুলাই রাতে নারায়ণগঞ্জ জেলা রূপগঞ্জ থানার বরপা এলাকায় অভিযান পরিচালনা করে ১১টি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো. আনিছ ভূইয়া (৫৮)কে গ্রেফতার করে র‌্যাব-১১।

শনিবার দুপুরে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গ্রেফতারকৃত আসামী ব্যবসায়িক উদ্দেশ্যে চেক ইস্যু করে বিভিন্ন সময় একাধিক ব্যক্তির নিকট হতে প্রায় কোটি টাকা ঋণ নেয়। দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর পাওনাদারগণ গ্রেফতারকৃত আসামীর কাছে তাদের পাওনা টাকা ফেরত চাইলে বিভিন্ন তালবাহানা করে সে সময়ক্ষেপণ করতে থাকে এবং পাওনাদারদের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে। পরবর্তীতে ভ‚ক্তভোগী পাওনাদারগণ বাদী হয়ে মো. আনিছ ভূইয়া (৫৮) এর বিরুদ্ধে আদালতে একাধিক সিআর মামলা দায়ের করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানা যায়, গ্রেফতারকৃত মো. আনিছ ভূইয়া (৫৮) এর বিরুদ্ধে সর্বমোট ১১টি সিআর মামলা দায়ের করা হয় যার বেশিরভাগ মামলার রায়ে মাননীয় আদালত কর্তৃক উক্ত আসামীকে দোষী সাব্যস্ত করে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ডে দন্ডিত করা হয়। মামলা হওয়ার পর থেকেই অভিযুক্ত আসামী কৌশলে গা ঢাকা দিয়ে দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ায়।

গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *