Breaking News
Home / আইন ও আদালত / হয়রানী নয় জনগণকে সুস্থ্য রাখতে প্রশাসন কঠোর হচ্ছে : ময়মনসিংহের পুলিশ সুপার

হয়রানী নয় জনগণকে সুস্থ্য রাখতে প্রশাসন কঠোর হচ্ছে : ময়মনসিংহের পুলিশ সুপার

মোহা. আহমার উজ্জামান বলেছেন, সুস্থ্যতার সাথে বেঁচে থাকলে চলাচলের সুযোগ পাবেন। অযথা বিশেষ এবং জর“রী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। বিশেষ প্রয়োজনে ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক পরিধান কর“ন। সরকারের নির্দেশনা মেনে চলুন নিজে ভাল থাকুন, পরিবারকে ভাল রাখুন, অন্যদের ভাল থাকতে দিন। বিশ্ব মহামারি করোনা মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে আইনশৃঙ্খলা বাহিনী ও প্রশাসনকে সহযোগিতা কর“ন। আইন শৃংখলা বাহিনী ও প্রশাসন কাউকে অহেতুক হয়রানি করতে নয়, সাধারণ মানুষকে সুস্থ্যতার সাথে বেচে থাকতে সহায়তা করতেই মাঠে রয়েছি।

লকডাউনের ৪র্থ দিন রবিবার দুপুরে নগরীর টাটুনহল মোড়, নতুন বাজার, জেলা স্কুল মোড়, গাঙ্গিনার পাড় মোড় ও পাটগুদাম ব্রীজ মোড়ে মানুষের মাঝে জনসচেতনতা বৃদ্ধি ও লকডাউন নিশ্চিতে পরিস্থিতি পর্যবেক্ষণ ও পরিদর্শনকালে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান এ সব কথা বলেন।

লকডাউন পর্যবেক্ষণকালে নগরীর গাঙ্গিনার পাড় মোড়, পাটগুদাম ব্রীজ মোড়সহ বিভিন্ন এলাকায় বেশ কয়েকটি মোটরসাইকেল, প্রাইভেটকার চালক ও যাত্রী পুলিশী জেরার মুখে পড়েন। এ সময় বাইরে বের হওয়ার উপযুক্ত এবং যথাযথ কারণ দেখাতে না পারায় শেষ বারের মত তাদেরকে সতর্ক করে ছেড়ে দেয়া হয়।

এছাড়া নিত্যপন্যের বাইরে কোন দোকান পাঠ না খুলতে একাধিক পান দোকানকে সতর্ক করা হয়েছে।পুলিশ সুপার আহমার উজ্জামান সাংবাদকিদের মাধ্যমে নগরবাসির উদ্দেশ্যে বলেন, লকডাউন কঠোরতার সাথে বাস্তবায়নে আইন শৃংখলা বাহিনী ও প্রশাসন চেষ্ঠা করছে। অলিগলিতে সন্ধ্যার পর অহেতুক আড্ডা দেয়া লোকজনকে ঘরে রাখতে টহল জোরদার করা হয়েছে। নিয়মিত টহলের বাইরে সন্ধ্যার পর থেকে মধ্যরাত পর্যন্ত অতিরিক্ত টহলের ব্যবস্থা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার ফজলে রাব্বী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফাল্গুনী নন্দী, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুল ইসলাম, কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার, ডিবির ওসি শাহ কামাল আকন্দ ও ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমানসহ জেলা ও গোয়েন্দা পুলিশের বিশেষ টিম সাথে ছিলেন। পরে পুলিশ সুপার নগরীর র‍্যালীর মোড়, জুবিলীঘাট, জিরো পয়েন্টসহ বিভিন্ন এলাকা পর্যবেক্ষণ করেন।

Check Also

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের রূপসী হতে ১ জন ভুয়া ডাক্তার গ্রেফতার

৫ আগস্ট র‌্যাব ১১ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার রূপসী এলাকায় অবস্থিত “স্বদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *