Breaking News
Home / কোভিড-১৯ / ‘হ্যালো ছাত্রলীগ’ মণিরামপুরে ফোন করলেই ছুটে আসবে অক্সিজেন সেবা দিতে ছাত্রলীগের নেতাকর্মীরা

‘হ্যালো ছাত্রলীগ’ মণিরামপুরে ফোন করলেই ছুটে আসবে অক্সিজেন সেবা দিতে ছাত্রলীগের নেতাকর্মীরা

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে দরিদ্র, অসহায়সহ করোনায় আক্রান্তদের অক্সিজেন ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে মানবিক উদ্যোগ নিয়েছে উপজেলা ছাত্রলীগ। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যের সার্বিক সহায়তায় ও যশোর জেলা ছাত্রলীগের দিক নির্দেশনা মোতাবেক মনিরামপুর উপজেলা ছাত্রলীগ এর তত্ত¡বধানে ‘হ্যালো অক্সিজেন সেবা’র শুভ উদ্বোধন করা হয়েছে।

‘হ্যালো ছাত্রলীগ’ বলে অক্সিজেন সেবার জন্য যে কেউ ফোন দিলেই অক্সিজেনসহ প্রয়োজনীয় উপকরণ নিয়ে হাজির হয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ মণিরামপুর উপজেলা শাখার তত্ত¡াবধানে ছাত্রলীগের নেতাকর্মীরা। তবে এ জন্য কোন অর্থ খরচ করতে হবে না।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদের সভাপতিত্বে ‘হ্যালো ছাত্রলীগ’ নামের এ স্বেচ্ছাসেবি সংগঠনের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ যশোর মেডিকেল কলেজ শাখার সভাপতি মোঃ শাহাজাদ জাহান বিহান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর মেডিকেল ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজুলুর রহমানের পরিচালনায় এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সদস্য মাহমুদুল হাসান রকি, হাফেজ মাহবুর রহামান, উপজেলা ছাত্রলীগ নেতা ছাত্রলীগের রমেশ দেবনাথ, বিএম কামরান হোসেন, মোঃ হাসান, জিএম রাসেল, পৌর ছাত্রলীগ নেতা সাইফুর রহমান অভি, ছাত্রলীগের নেতা সবুজ হোসেন, অভি কুন্ডু, শুভ্র বিশ্বাসসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ বলেন, মণিরামপুরে অনেক অসহায় মানুষ আছেন-যারা আর্থিক অসংগতিসহ বিভিন্ন কারণে যথাসময়ে অক্সিজেন সেবা থেকে বি ত হতে পারে। তাছাড়া করোনা আক্রান্তদের জরুরী সেবার কথা চিন্তা করে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্যরে সহযোগিতা ও জেলার সার্বিক নির্দেশনা মোতাবেক আমরা মণিরামপুর উপজেলা ছাত্রলীগ এ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্বোধন করেছি। করোনা আক্রান্ত রোগীদের মাঝে প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহের প্রতিশ্রæতি নিয়েই নতুন কার্যক্রম ‘হ্যালো ছাত্রলীগ অক্সিজেন সেবা’। অসহায় মুমূর্ষু রোগীদের সেবা নিশ্চিত করার জন্য আমাদের এ উদ্যোগ। অক্সিজেন সেবার জন্য আমাদের কাছে ফোন করলেই অক্সিজেন পৌঁছে যাবে নির্দিষ্ট স্থানে। যোগাযোগ-০১৭১১২৭৮৮৪৬, ০১৭১৬৯৯২৬২৪, ০১৭১৭৫৩০৫৭৭।

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *