Breaking News
Home / আইন ও আদালত / সোনারগাঁয়ে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় এক গৃহবধুকে মারধরসহ শ্লীলতাহানীর অভিযোগ

সোনারগাঁয়ে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় এক গৃহবধুকে মারধরসহ শ্লীলতাহানীর অভিযোগ

সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় বিউটি আক্তার নামে এক গৃহবধুকে মারধর করে শ্লীলতাহানী করার অভিযোগ উঠেছে একই বাড়ীর ভাড়াটিয়া মোঃ মেহেদী হাসান নামে এক বখাটের বিরুদ্ধে। এঘটনায় ভূক্তভোগী বিউটি আক্তার নিজে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগসূত্রে জানা গেছে, উপজেলার বাড়ি মজলিশ এলাকার বাসিন্দা হাজী মোহাব্বাত আলীর বাড়ীর ৭ম তলায় দিনাজপুর জেলার ঘোরাঘাট থানার বিষয়নাথপুর গ্রামের মোঃ হাফিজুল ইসলামের মেয়ে মোছাঃ বিউটি আক্তার দীর্ঘদিন যাবত তার পরিবার নিয়ে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। এদিকে একই বাড়িতে ৬ষ্ঠ তলায় বসবাসরত ভাড়াটিয়া মোঃ মেহেদী হাসান নামে এক বখাটে দীর্ঘদিন যাবত ঐ গৃহবধুকে বিভিন্ন সময় একা পেয়ে বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিলো। এতে সাড়া না দেয়ায় গত রোববার বিকেলে গৃহবধু বিউটি আক্তার বাড়ীর ছাদে গেলে বখাটে মোঃ মেহেদী হাসানসহ আরও ২/৩জন মিলে তাকে সেসময় একা পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও এক পর্যায়ে কিল, ঘুষি মেরে রক্তাক্ত জখম করে মারাত্মক আহত করে এবং শ্লীলতাহানী করার চেষ্টা করে। এসময় আহত বিউটি আক্তার চিৎকার দিলে আশেপাশের লোকজন শুনে দৌড়ে এগিয়ে আসলে বখাটে মেহেদী হাসান তাকে প্রাণনাশের ভয়ভীতিসহ বিভিন্ন হুমকী প্রদান করে দ্রুত চলে যায়। পরে আশেপাশের লোকজন আহত বিউটি আক্তারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এব্যাপারে গৃহবধু বিউটি আক্তার জানান, আমি আমার স্বামী পরিবার নিয়ে এই বাড়ীতে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছি। কিছুদিন পর আমার স্বামী তার চাকরী ছেড়ে দিয়ে তাদের বাড়ীতে চলে যাওয়ার পর গত তিন চার মাস ধরে উক্ত বখাটে মেহেদী হাসান আমাকে বাসায় একা পেয়ে বিভিন্ন সময় বিভিন্ন কু-প্রস্তাব দিয়ে আসছিলো বেশ কয়েকদিন যাবত। ঘটনাটি আমি বাড়ীর কেয়ারটেকারকে অবহিত করি। বখাটে মেহেদী ফ্রেশ কোম্পানীতে চাকরী করে। ঘটনার দিন বিকেলে বখাটে মেহেদীর ছেলে বাড়ীর ছাদে জমাকৃত পানিতে লাফালাফি করছিলো। সেসময় আমি বাড়ীর ছাদে গেলে সেই পানির ছিটেফোটা আমার গাঁয়ে এসে পড়ছিলো। আমি শুধু তাকে পানিতে পিছলে পড়ে গিয়ে ব্যথা পাবে বলে নিবৃত্ত করার চেষ্টা করেছিলাম। সে তার মাকে গিয়ে বলার পর তার মা এসে আমার সাথে ঝগড়া সৃষ্টি করার পাঁয়তারা করছিলো। একপর্যায়ে ছেলের মা ছেলের বাবা মেহেদীকে জানালে মেহেদী আমাকে কোনকিছু জিজ্ঞাসা না করে এবং পূর্বে তার কু-প্রস্তাবে রাজী না হওয়ার রেশ ধরে আমাকে অন্যায়ভাবে মারধর ও অমানবিক নির্যাতন করে শ্লীলতাহানী করে। এব্যাপারে আমি স্থানীয় প্রশাসনসহ প্রশাসনের উর্দ্ধতনমহলের নিকট উপযুক্ত বিচার প্রার্থনা করছি এবং বখাটে মেহেদী হাসানের কঠিন শাস্তির দাবী জানাচ্ছি।

অপরদিকে অভিযুক্ত মেহেদী হাসানের সাথে বিভিন্নভাবে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায় নি।
এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাফিজুর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান, এব্যাপারে একটা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Check Also

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের রূপসী হতে ১ জন ভুয়া ডাক্তার গ্রেফতার

৫ আগস্ট র‌্যাব ১১ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার রূপসী এলাকায় অবস্থিত “স্বদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *