Breaking News
Home / প্রধান সংবাদ / সোনাগাজী প্রেসক্লাবের ঈদ আড্ডা অনুষ্ঠিত

সোনাগাজী প্রেসক্লাবের ঈদ আড্ডা অনুষ্ঠিত

সোনাগাজী প্রতিনিধি : ফেনীর সোনাগাজী প্রেসক্লাবের আয়োজনে ঈদ আড্ডা ২১শে মে শুক্রবার দিনব্যাপী সোনাগাজীর মুহুরী প্রজেক্ট ও মীরসরাইয়ের বঙ্গবন্ধু ইকোনমিক জোনে অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব সভাপতি গাজী মোহাম্মদ হানিফ এর সভাপতিত্বে ঈদ আড্ডায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – নজরুল একাডেমি ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক ও সমকাল ফুলগাজী প্রতিনিধি জহিরুল ইসলাম জাহাঙ্গীর, ফেনী কার্ডিয়াক হাসপাতালের ভাইস চেয়ারম্যান ও ফেনী প্রেসক্লাবের স্বাস্থ্য ও সমাজকল্যাণ সম্পাদক তোফায়েল আহমেদ মিলন, ফেনী প্রেসক্লাবের প্রচার সম্পাদক ও সাপ্তাহিক নীহারিকা সম্পাদক কবি রফিকুল ইসলাম।

সোনাগাজী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ছালাহ্ উদ্দিন এর সঞ্চালনায় ঈদ আড্ডায় অনুভূতি ব্যক্ত করে বক্তব্য, স্বরচিত কবিতাপাঠ, আবৃত্তি ও গানের ইভেন্টে অংশগ্রহণ করেন – সোনাগাজী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ফেনী প্রেসক্লাবের সহসভাপতি দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি সৈয়দ মনির আহমেদ, প্রেসক্লাবের সহসভাপতি দৈনিক একুশে সংবাদ প্রতিনিধি কবি মহিউদ্দিন খোকন, দৈনিক আমাদের নতুন সময় প্রতিনিধি বাহার উল্যাহ বাহার, দৈনিক হাজারিকা প্রতিনিধি ও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবদুর রহিম, দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সহসভাপতি জহিরুল হক খাঁন সজীব, সাবেক সহসভাপতি ও দি মর্নিং গ্লোরি’র প্রতিনিধি মেহরাব হোসেন মেহেদী প্রমূখ।

সোনাগাজী প্রেসক্লাব আয়োজিত ঈদ আড্ডায় উপস্থিত অতিথি ও সদস্যগণ ফেনী সোনাগাজীর দর্শনীয় স্থান – ফেনী নদী, মুহুরী প্রজেক্ট স্লুইসগেট, বায়ু শক্তি বিদ্যুৎ কেন্দ্র, সোনাগাজী মীরসরাই সীমান্তের উপকূলীয় বনভূমি (কেওড়া বন), ফেনী নদীর মোহনায় বঙ্গোপসাগরের সমুদ্র সৈকত, নির্মাণাধীন অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করেন। অর্থনৈতিক অঞ্চলে জুমার নামাজ আদায় করে ইকোনমিক ফুড জোনে সোনাগাজী প্রেসক্লাবের সভাপতির দেয়া ভোজসভায় অংশগ্রহণ করেন। বিকেলে স্বরচিত কবিতা পাঠ আবৃত্তি আড্ডা গান ও কৌতুক পরিবেশন করে আনন্দ উপভোগ করেন প্রেসক্লাবের সদস্য ও অতিথি বৃন্দ।

Check Also

মেয়র’র মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া

নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক পৌর চেয়ারম্যান প্রয়াত আলী আহাম্মেদ চুনকার সহধর্মিণী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *