Breaking News
Home / অর্থনীতি / সোনাগাজীর মজলিশপুরে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত

সোনাগাজীর মজলিশপুরে ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের কর্মীসভা অনুষ্ঠিত

গাজী মোহাম্মদ হানিফ :- সোনাগাজী উপজেলার ১নং চর মজলিশপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের কর্মীসভা ২০শে জানুয়ারি বুধবার বিকেলে কুটিরহাট উত্তর বাজারে অনুষ্ঠিত হয়। ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি বেলাল হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি জসিম উদ্দিন এর সঞ্চালনায় কর্মীসভার শুভ উদ্বোধন করেন ।

সোনাগাজী উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন। এতে প্রধান অতিথি ছিলেন- জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি জিয়াউল হক হাজারী। প্রধান বক্তা হিসেবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন- উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ফারুক হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন – ফেনী জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবু শম্ভু বৈষ্ণব। সোনাগাজী উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল হক হিরণ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও চরদরবেশ ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু, চর মজলিশপুর ইউপি চেয়ারম্যান এম এ হোসেন।

আরো উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের সহসভাপতি জামাল উদ্দিন (ছোট জামাল), ওমর ফারুক কামরুল, চর মজলিশপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার খায়ের। চর মজলিশপুর ইউপি প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য ওমর ফারুক, শাহজাহান সাজু, কৃষক লীগ নেতা আইয়ুব আলী খন্দকার সহ ইউনিয়ন ও উপজেলা সেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক হোসেন তার বক্তব্যে বলেন- জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের শিখরে। বিএনপি জামায়াতের ঘৃণ্য চক্রান্ত মোকাবিলা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুরদর্শী ও সাহসী পদক্ষেপে তৈরী হচ্ছে বাঙ্গালীর স্বপ্নের পদ্মা সেতু, তৈরী হচ্ছে কর্ণফুলী ট্যানেল, মেট্রোরেল সহ বাস্তবায়িত হচ্ছে অনেকগুলো মেঘা প্রকল্প। ফেনী জেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপির দক্ষ নেতৃত্বে অতীতের যেকোনো সময়ের চেয়ে ফেনী জেলা আওয়ামিলীগ শক্তিশালী ও সুসংগঠিত। উন্নয়ন ও শান্তিপূর্ণ সহাবস্থান বিরাজ করছে। নিজাম উদ্দিন হাজারী এমপির নেতৃত্বে আস্থা রেখে আগামী দিনগুলোতে ফেনীর সকল পৌর ও ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন।

Check Also

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে বাবার বাড়ি যাওয়ার পথে বাসে সন্তান প্রসব

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে ঈদের আগের দিন স্বামীর বাড়ি থেকে বাসে নাটোর থেকে রাজধানীর ডেমরায় বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *