Breaking News
Home / প্রধান সংবাদ / সুনামগঞ্জের দিরাইয়ে সরকারি জায়গায় দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত:

সুনামগঞ্জের দিরাইয়ে সরকারি জায়গায় দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত:

নিজস্ব প্রতিবেদক : সুনামগঞ্জের দিরাই উপজেলার ভাটিপাড়া ইউনিয়নে আধিপত্য বিস্তার, সরকারী জায়গা দখল ও মামলা মোকদ্দমার জেরে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে এবং উভয়পক্ষের ৪০ জন আহত হয়েছে। নিহতের নাম মোঃ শাহ মুলক ৷ (৪০)। তিনি ইউনিয়নর নুরনগর গ্রামের বক্কই মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানা যায়,আজ শনিবার দুপুর সাড়ে ১২টায় নুরনগর গ্রামের ফিরোজ আলীর সাথে একই গ্রামের মোঃ আবুল ফজলের লোকজনের আধিপত্য বিস্তারের পাশাপাশি সরকারী জায়গা দখল ও দীর্ঘদিন ধরে চলা মামলা মোকদ্দমা নিয়ে পূর্ববিরোধের জেরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্তনে আনে। এ ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করেনি বলে জানা যায়।

নিহত ব্যক্তি মো আবুল ফজল গ্রুপের হলেও উভয়পক্ষর ৪০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় দিরাই ও সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ফিরোজ আলীর পক্ষর আহতরা হলেন, তাফাজ্জল হাসান, সিরাজুল ইসলাম, আব্দুল বারিক,শামছুল ইসলাম,. সফর আলী, লুৎফুর রহমান, তাজুল ইসলাম, ইউনুস আলী ও লাভলু মিয়া প্রমুখ।

অপরদিক আবুল ফজল গ্রুপের আহতরা হলেন, সহিবুর রহমান, ছোট মিয়া, আবু সালেহ, সোহাগ মিয়া, আব্দুল আহাদ, সুমন মিয়া, আজহার উদ্দিন, রিংকু, রেজু মিয়া, নাজমুল হক, আকিজ মিয়া, বাতিন ও হাবিবুর রহমান। তাৎক্ষনিক বাকি আহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম সংঘর্ষর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Check Also

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে বাবার বাড়ি যাওয়ার পথে বাসে সন্তান প্রসব

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে ঈদের আগের দিন স্বামীর বাড়ি থেকে বাসে নাটোর থেকে রাজধানীর ডেমরায় বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *