Home / আইন ও আদালত / সিদ্ধিরগঞ্জে মাদক সম্রাট টাইগার ফারুকের ১০ লাখ টাকা চাঁদাবাজি-অবশেষে কারাগারে

সিদ্ধিরগঞ্জে মাদক সম্রাট টাইগার ফারুকের ১০ লাখ টাকা চাঁদাবাজি-অবশেষে কারাগারে

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : সিদ্ধিরগঞ্জের চিহ্নিত মাদক সম্রাট কথিত যুবলীগ কর্মী টাইগার ফারুক ওরফে চিকনা ফারুককে কারাগারে পাঠিয়েছে আদালত।

মঙ্গলবার (৪ মে) তার রিমান্ড শুনানী। এরআগে সিদ্ধিরগঞ্জের একটি চাঁদাবাজির মামলায় ৭দিনের রিমান্ড আদেবন করে সোমবার (৩ মে) বিকালে আদালতে হাজির করে পুলিশ। নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিন মঙ্গলবার রিমান্ড শুনানীর দিন ধার্য করে আসামীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের এ এস আই রোকনুজ্জামান। বহু অপকর্মের হোতা টাইগার ফারুককে রোববার (২ মে) সকালে সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড এলাকায় অভিযান চালিয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক আটক করে থানায় নিয়ে যায়। পরে তাকে হাজতে রাখা হয়। এরপর তার বিরুদ্ধে ১০ লাখ টাকার চাঁদাবাজির মামলা দায়ের করে এক ইন্টারনেট ব্যবসায়ি।

এদিকে টাইগার ফারুককে গ্রেপ্তার করার পর সিদ্ধিরগঞ্জের ১নং ওয়াডে এলাকাবাসী আনন্দ মিছিল এবং মিষ্টি বিতরণ করেছে। এছাড়া টাইগার ফারুকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে ঝাড়ু মিছিল করেছে বিপুল সংখ্যক নারী- পুরুষ। সিদ্ধিরগঞ্জে হিরাঝিল এলাকার ইন্টারনেট ব্যবসায়ী মহসিন হোসেন রানা বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলা নং-৫। এই মামলায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ টাইগার ফারুকের ৭দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠায়। মামলার বাদী মহসিন হোসেন রানা জানান, টাইগার ফারুক ওরফে চিকনা ফারুক বেশ কিছুদিন থেকে তার কাছে চাঁদা দাবি করে আসছে।

গত ১৫ এপ্রিল রাত ৮টার দিকে তার অফিসে এসে টাইগার ফারুক, বাবু ও জসিম তার কাছে এসে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে তাকে মেরে ফেলার হুমকি দেয়। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান পিপিএম-বার টাইগার ফারুকের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, তার বিরুদ্ধে দায়ের করা অন্যান্য মামলা ও অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *