Breaking News
Home / প্রধান সংবাদ / সিদ্ধিরগঞ্জে ছিন্নমূল ছাত্র-ছাত্রীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

সিদ্ধিরগঞ্জে ছিন্নমূল ছাত্র-ছাত্রীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রধান মন্ত্রীর তহবিল থেকে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর উদ্যোগে সিদ্ধিরগঞ্জ ছিন্নমূল শিশু বিকাশ স্কুলে ৫০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেছেন সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আব্দুল জব্বার ও সহকারি কমিশনার (ভূমি) রেজা মাসুম প্রধান ।

রবিবার (৯ মে) বিকেল ৪টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ মিজমিজি পূর্বপাড়ায় অবস্থিত সিদ্ধিরগঞ্জ হাই স্কুল এন্ড কিন্ডার গার্টেন এর প্রঙ্গনে ছাত্র-ছাত্রীদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, এসএস টিভি চ্যানেলের সম্পাদক আয়েশা জান্নাত, সিদ্ধিরগঞ্জ আইডিয়াল হাই স্কুলের প্রধান শিক্ষক নূরুদ্দীন বাবু, সহ-কারি প্রধান শিক্ষিকা জান্নাতুল ইয়াসমিন সহ অভিভাবক ও স্থানীয় এলাকাবাসী।

সিনিয়র সহকারী কমিশনার বলেন, স্বাস্থ্যবিধি মেনে চলবে, মাক্স ব্যবহার করবে এবং মনোযোগ দিয়ে পড়া-লেখা করবে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহকে ধন্যবাদ জানিয়ে প্রধান শিক্ষক বলেন, ঈদকে সামনে রেখে এই ছিন্নমূল শিশুদের ত্রাণ সামগ্রী দিয়েছেন আসলে তিনি একজন হৃদয়বান ব্যাক্তি। এখানে অনেক ধণী ব্যাক্তিরা আছেন তারা এই শিশুদের সাহায্যের জন্য এগিয়ে আসেনা। তিনি আসার সাথে সাথে এই ছিন্নমূল শিশুদের জন্য প্রচন্ড শীতে কম্বল দিয়েছিলেন আজ দিয়েছেন ত্রাণ সামগ্রী । এজন্য জেলা প্রশাসক ও মাননীয় প্রধান মন্ত্রীকে অনেক ধন্যবাদ ।

 

Check Also

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের রূপসী হতে ১ জন ভুয়া ডাক্তার গ্রেফতার

৫ আগস্ট র‌্যাব ১১ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার রূপসী এলাকায় অবস্থিত “স্বদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *