Breaking News
Home / অর্থনীতি / সাপাহারে ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতালের শুভ উদ্বোধন

সাপাহারে ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতালের শুভ উদ্বোধন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে এই প্রথম সার্বক্ষণিক চক্ষু চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে ‘ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতাল’ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা সদরে হাসপাতাল রোডে আঃ রহিমের তিন তলা ভবনের সামনে “ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতাল” এর আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল ফিতা কেটে চক্ষু হাসপাতালের শুভ উদ্বোধন ঘোষনা করেন। অনুষ্ঠান শেষে প্রতিষ্ঠানের সফলতা কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, সদর ইউনিয়ন আ’লীগ সভাপতি সাদেকুল ইসলাম, বিএনপি নেতা তছলিম উদ্দীন, আঃ রহিম, শাওন ডায়াগনস্টিক সেন্টারের মালিক সৈবুর রহমান প্রমূখ।

ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতালের পরিচালক, স্বত্তাধিকারী ও ডিপ্লোমা চক্ষু চিকিৎসক মোঃ রায়হান কবির মিলন বলেন, সাপাহারে এই প্রথম বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা সার্বক্ষণিক চক্ষু চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্য নিয়ে ‘ম্যাক্স-ভিশন ডিজিটাল চক্ষু হাসপাতাল’ চালু করা হ’লো। এখানে স্বল্প খরচে মনরোম পরিবেশে জটিল ও কঠিন চক্ষু রোগের সু-চিকিৎসা সেবা প্রদান ও অপারেশনের ব্যাবস্থা রাখা হয়েছে ।

Check Also

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে বাবার বাড়ি যাওয়ার পথে বাসে সন্তান প্রসব

শ্বশুরবাড়ির লোকজনের নির্যাতনে ঈদের আগের দিন স্বামীর বাড়ি থেকে বাসে নাটোর থেকে রাজধানীর ডেমরায় বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *