Breaking News
Home / প্রধান সংবাদ / সাপাহারে দ্বিতীয় ধাপে গৃহহীনদের ঘর হস্তান্তর উদ্বোধন পূর্ববতী সংবাদ সম্মেলন

সাপাহারে দ্বিতীয় ধাপে গৃহহীনদের ঘর হস্তান্তর উদ্বোধন পূর্ববতী সংবাদ সম্মেলন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” এই স্লোগানকে সামনে রেখে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে সকল গৃহহীন ও ভূমিহীনদের মাঝে পুনর্বাসন কার্মসূচীর আওতায় ঘর হস্তান্তর করা হয়েছে। এরই ধারাবাহিকতায় নওগাঁর সাপাহরে ২য় ধাপে ৬০টি পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হবে। দ্বিতীয় ধাপে গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর উদ্বোধন পূর্ববর্তী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্যাহ আল মামুন। তিনি বলেন, আগামী ২০ জুন রোববার সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপকারভোগী গৃহহীন পরিবারের মাঝে ঘরগুলো হস্তান্তরের শুভ উদ্বোধন করবেন।

তিনি আরো বলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে আশ্রয়ন প্রকল্পের আওতায় গহহীন ও ভূমিহীন পরিবারে পুনর্বাসন কার্যক্রমের অংশ হিসেবে এই উপজেলায় প্রথম ধাপে ১২০টি গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর করা হয়েছে। এরই ধারাবাহিকতায় দ্বিতীয় ধাপে ৬০টি গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর করা হবে। প্রতিটি ঘর একই আদলে নির্মাণ করা হবে । যেখান দুইটি শয়ন কক্ষ, একটি টয়লেট, রান্নাঘর, কমনস্পেস ও একটি বারান্দা থাকবে।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Check Also

মেয়র’র মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া

নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক পৌর চেয়ারম্যান প্রয়াত আলী আহাম্মেদ চুনকার সহধর্মিণী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *