Breaking News
Home / প্রধান সংবাদ / সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে দেশজুরে বিএমএসএফ’র মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবীতে দেশজুরে বিএমএসএফ’র মানববন্ধন

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে শারিরীক হেনস্তা করে মিথ্যে মামলার প্রতিবাদে ও মুক্তির দাবীতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) এর ডাকা কর্মসূচিতে সারাদেশে একযোগে মানববন্ধন করা হয়েছে। এ কর্মসূচির অংশ হিসেবে বিএমএসএফ চট্টগ্রাম জেলা কমিটির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি করা হয়। বৃহস্পতিবার সকাল ১১ টায় চট্টগ্রাম প্রেস ক্লাব প্রাংগনে জেলা কমিটির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ জুনায়েদ হাসানের সভাপতিত্বে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক আবুল কালামের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএমএসএফ কেন্দ্রীয় সহ সম্পাদক সোহাগ আরেফিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় গণযোগাযোগ সম্পাদক কাইছার ইকবাল ও বিএমএসএফ চট্টগ্রাম জেলার দপ্তর সম্পাদক এম এ আশরাফ।

মানববন্ধনে বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবী জানান এবং সেই সাথে সাংবাদিক রোজিনা ইসলামের সাথে অসদাচরণ করে তাকে শারীরিক হেনস্তা করার সাথে জড়িত ব্যক্তিদের অবিলম্বে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান। অন্যথায় কঠোর কর্মসূচিরও হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

এসময় আয়োজিত মানববন্ধনে একাত্বতা প্রকাশ করে অংশ নেন চট্টগ্রাম সাংবাদিক ফোরাম, চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাব ও চট্টগ্রাম রিপোর্টার্স এসোসিয়েশন।

এসময় আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম সাংবাদিক ফোরামের সভাপতি শিব্বির আহমেদ, সাধারণ সম্পাদক চৌধুরী মাহমুদ রিপন,
চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সহ প্রমূখ।

মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন সংগঠনটির সদস্যসহ অন্যান্য সাংবাদিকবৃন্দরা।

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *