Home / প্রধান সংবাদ / সাংবাদিক বোরহান উদ্দীনের খুনীদের গ্রেফতারের দাবীতে সাপাহার মডেল প্রেসক্লাবের মানববন্ধন

সাংবাদিক বোরহান উদ্দীনের খুনীদের গ্রেফতারের দাবীতে সাপাহার মডেল প্রেসক্লাবের মানববন্ধন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:

নোয়াখালীর চাপরাশির হাটে দু পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ অবস্থায় নিহত বার্তাবাজারের সাংবাদিক বোরহান উদ্দীন মুজাক্কির’র খুনীদের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবীতে সাপাহার মডেল প্রেসক্লাবের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার বেলা ১০টার দিকে সাপাহার মডেল প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব কার্যালয়ের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এসময় সাপাহার মডেল প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলামের নের্তৃত্বে ও সাধারণ সম্পাদক আবু বক্কারের সঞ্চালনায় ঘন্টাকাল ব্যাপী মানববন্ধন কর্মসূচীতে তরুণ সাংবাদিক বোরহান উদ্দীনের খুনীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির জোর দাবী জানানো হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত থেকে সাংবাদিকের খুনীদের গ্রেফতার ও শাস্তির জোর দাবী তুলে বক্তব্য প্রদান করেন মানবিক বাংলাদেশ সোসাইটি সাপাহার উপজেলা শাখার সভাপতি শাহরয়িার রাসেল, মডেল প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আমজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক রতন মালাকার, ছাত্রলীগ কর্মী অপু রাসেল সহ অত্র সংগঠনের অন্যান্য সদস্যগন।

এসময় বক্তারা বলেন, বোরহান উদ্দীনের খুনীদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় না আনা হলে পরবর্তীতে এ ধরণের আন্দোলন অব্যহত থাকবে।

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *