Breaking News
Home / প্রধান সংবাদ / সাংবাদিক ফোরকানের ঈদুল আজহার শুভেচ্ছা বাণী

সাংবাদিক ফোরকানের ঈদুল আজহার শুভেচ্ছা বাণী

নিজস্ব প্রতিবেদক: ঈদুল আযহার শুভেচ্ছা বাণী দিয়ে সাংবাদিক মোহাম্মদ ফোরকান বলেন , ইসলাম ধর্মের সব থেকে পবিত্র উৎসব গুলির মধ্যে একটি হলো ঈদুল আযহা। ঈদুল আযহা বা কুরবানির ঈদকে ত্যাগের উৎসব বলা হয়। এই দিনে সকলেই তার প্রিয় বস্তুকে আল্লাহর নামে কোরবানি করে। এই খুশির ঈদে প্রিয়জনদের সোশ্যাল মিডিয়ায় মন খুলে ঈদের শুভেচ্ছা বার্তা পাঠান আমাদের এই সেরা শুভেচ্ছা বার্তা, স্ট্যাটাস, ঈদের এসএমএস ছবি এবং পিকচার এর মাধ্যমে।

প্রতিবছরই দুবার করে ঈদ উৎসব পালন করা হয়। প্রথমবার, পবিত্র রমজান মাসে এক মাস রোজা রাখার পরে ঈদুল ফিতর পালন করা হয়। আর দ্বিতীয়বার ইসলামি চান্দ্র পঞ্জিকায় জ্বিলহজ্জের ১০ তারিখে “ঈদুল আযহা” পালন করা হয়। আজকের এই পোস্টে আমরা আপনাদের জন্য পবিত্র ঈদুল আযহারের শুভেচ্ছা বাণী নিয়ে এসেছি। নিচে দেওয়া এই ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা ও বাণী খুব সহজেই ঘরে বসে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও অন্যান্য প্রিয়জনদের ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন।

সাংবাদিক ফোরকান আরো বলেন , করোনাভাইরাস মহামারীর দেশ পুরো দেশ বিপদগ্রস্ত প্রতিদিনই দুই শতাধিক মানুষ মৃত্যুর খবর পাওয়া যায়। তাদের মধ্যে পবিত্র ঈদুল আযাহা পালনে ব্যস্ত মানুষ। তাই সতর্ক হওয়া আমাদের একান্ত প্রয়োজন বরাবরের মত এ বছর ঈদুল আযহা পালন করতে হবে খুব সতর্ক সাথে স্বাস্থ্যবিধি মেনে নামাজ পড়াসহ কোরবানির গরু জবাই দেওয়া একান্ত প্রয়োজন । আল্লাহর রহমতে আমরা যদি কোরবানি পালন করতে পারি স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে পারে ইনশাআল্লাহ আমাদেরকে তোওফিক দান করুন।

সর্বশক্তিমান আল্লাহ্তাআলা সবাইকে নিরাপদে রাখুন, সুস্থ রাখুন। সবাই কে ঈদ-উল-আযহার শুভেচ্ছা।

(সাংবাদিক ফোরকান)

যুগ্ন সম্পাদক, দৈনিক দখিনের ক্রাইম ।

যুগ্ম সাধারণ সম্পাদক

বাংলাদেশ হিউম্যান রাইটস এন্ড প্রেস সোসাইটি এর ,বরিশাল বিভাগীয় কমিটির।

কার্যনির্বাহী সদস্য

বাংলাদেশ সাংবাদিক ও সংবাদপত্র ঐক্য পরিষদ এর কেন্দ্রীয় কমিটির ।

Check Also

নারায়ণগঞ্জে হেফাজত ইসলামের হরতালে নাশকতা ও সহিংসতার মামলার এজাহারনামীয় আসামী গ্রেফতার

৩০ জুলাই দুপুরে র‌্যাব-১১, এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার নিমাইকাসারী এলাকা হতে গত ২৮ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *