Breaking News
Home / প্রধান সংবাদ / শিশু ঐশ্বর্যের দেখা মিললো সোশ‍্যাল মিডিয়া

শিশু ঐশ্বর্যের দেখা মিললো সোশ‍্যাল মিডিয়া

সব সময়ই চর্চার কেন্দ্রবিন্দু থেকেছেন ঐশ্বর্য রাই বচ্চন। বিবাহের আগে অভিনয়ের ক্ষেত্রেই হোক, বা বিয়ের পর বচ্চন পরিবারের বধূ হওয়ার পরেই হোক। ঐশ্বর্য রাই তাঁর অতুলনীয় সৌন্দর্য্য এবং ব্যক্তিত্বের জেরে সবসময়ই নেটিজেনদের মনোযোগের কেন্দ্রবিন্দু হয়ে থেকেছেন।

 

সম্প্রতি আরো একবার নেটিজেনদের চর্চার বিষয় হয়ে উঠলেন ঐশ্বর্য।সোশ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছে খুদে ঐশ্বর্য, ছোট্ট ‘রাই সুন্দরী’র সেক্সি গ্ল্যামারে মুগ্ধ সাইবারবাসী নেট দুনিয়ায় ভাইরাল হলো তাঁর শিশুসুলভ চেহারার কিছু ছবি। শিশু ঐশ্বর্যের এই চেহারা দেখে চমৎকৃত সকলেই। কিন্তু ছবিগুলি আদতে ফোটোশপড।

 

কৃষ্ণরাজ রাই আর বৃন্দা রাইয়ের কন্যা ঐশ্বর্য রাই নবম শ্রেণী থেকে মডেলিং করার প্রস্তাব পান। তারপর তিনি একটি পেন্সিল কম্পানির বিজ্ঞপ্তিতে মুখ দেখান। পরবর্তীতে দক্ষিণী সিনেমার মাধ্যমেই তাঁর রুপোলি পর্দায় পা রাখা। পিছন ফিরে তাকাতে হয়নি আর।

 

কেরিয়ারে একের পর এক মাইলস্টোন তৈরি হয়েছে ঐশ্বর্যের তারপর থেকে। যদিও যে ছবিগুলি নেটদুনিয়ায় ঝড় তুলেছে, সেগুলো দেখে সবার চমক লাগলেও ছবিগুলি আদতে ফোটোশপড।

 

ঐশ্বর্যের নীল গাউন পরা একটি ছবির মুখের আদল শিশুদের মতো করে দিয়েই শিশু ঐশ্বর্যের ছবি ভাইরাল নেটদুনিয়ায়। নেটিজেনদের তাক লেগেছে তা দেখেই। কেউ কেউ যদিও বিরক্ত।

Check Also

আপনার চুরি বা হারিয়ে যাওয়া স্মার্টফোনের সুইচড অফ? খুঁজে নিন

ডিজিটাল ডেস্ক: স্মার্টফোন হারিয়ে গিয়েছে? নাকি চোরে নিয়ে পালাল? অযথা আতঙ্কিত হতে যাবেন না। খুব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *