Breaking News
Home / আইন ও আদালত / র‌্যাব-১১ নরসিংদী এর অভিযানে ৩ জন ভূয়া ডেন্টাল ডাক্তার গ্রেফতার

র‌্যাব-১১ নরসিংদী এর অভিযানে ৩ জন ভূয়া ডেন্টাল ডাক্তার গ্রেফতার

গত ৯ জুলাই আনুমানিক সন্ধ্যা ৭টায় হতে রাত সারে ৯টা পর্যন্ত র‌্যাব-১১,এর নরসিংদীর এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নরসিংদী জেলার বেলাব থানার নারায়ণপুর বাসস্ট্যান্ড থেকে ৩জন ভূয়া ডেন্টাল ডাক্তারকে হাতে নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১ ।

শনিবার সকালে র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খানের স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলো, নরসিংদী জেলার রায়পুরা থানার লক্ষীপুর গ্রামের আব্দুল্লাহ ফারুক এর স্ত্রী রেহেনুমা সিদ্দিকা ঝর্ণা (৩৩) (এ/পি- মা মেডিকেল হল এন্ড ডেন্টাল কেয়ার, নারায়ণপুর বাসস্ট্যান্ড পিরিজকান্দি রোড,থানা-বেলাব, নরসিংদী), নরসিংদী জেলার বেলাব থানাধীন চরলক্ষীপুর গ্রামের হাসান আলী এর ছেলে মোঃ খাইরুল ইসলাম মোল্লা (৩৪) (এ/পি- সেবা ডেন্টাল কেয়ার, নারায়ণপুর বাসস্ট্যান্ড, ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিন-পশ্চিম পাশে, নারায়ণপুর, থানা-বেলাব, নরসিংদী), কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার জগন্নাথপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান রুমেল (২৬) (এ/পি- সাহেলা ডেন্টাল কেয়ার, নারায়ণপুর বাসস্ট্যান্ড, থানা- বেলাব, নরসিংদী)।

এসময় তাদের কাছ থেকে রেজিঃ বিহীন চিকিৎসার প্যাড, ভূয়া ডাক্তার নামীয় সীল, ভিজিটিং কার্ড, মোবাইল, টাকা উদ্ধার করা হয়।

প্রেস রিলিজে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ নরসিংদী জেলার বেলাব থানার নারায়ণপুর বাসস্ট্যান্ড এলাকায় নিজেদের ডাক্তার ও ডেন্টিস্ট পরিচয়ে রোগীদের সাথে প্রতারণা করে আসছিল। র‌্যাব সদস্যদের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা আরও স্বীকার করে যে, তারা একাডেমী সার্টিফিকেটধারী কিংবা নিবন্ধনকৃত ডাক্তার বা ডেন্টিস্ট না হয়েও নিজেদেরকে ডাক্তার এবং ডেন্টিস্ট পরিচয় দিয়ে রোগীদের সহিত মিথ্যা ভূয়া পদবী ও পরিচয় দিয়ে প্রতারণমূলক ভাবে অর্থ গ্রহণ করে তাদের জীবনকে হুমকির মুখে ফেলছিল। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস আভিযানিক দল কর্তৃক ৯ জুলাই অভিযান পরিচালনা করে তাদের হাতে নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বেলাবো থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য প্রেরণ করা হয়েছে।

 

 

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *