Breaking News
Home / প্রধান সংবাদ / রূপগঞ্জে স্ত্রীর পরকিয়ায় স্বামীর বাঁধা \ সন্তান ও স্বর্নালংকার নিয়ে স্ত্রীর পলায়ন

রূপগঞ্জে স্ত্রীর পরকিয়ায় স্বামীর বাঁধা \ সন্তান ও স্বর্নালংকার নিয়ে স্ত্রীর পলায়ন

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার বিরাবো এলাকার আবু জাফরের স্ত্রীর পরকিয়ায় বাঁধা দেওয়ায় স্ত্রী আইরিন আক্তার আখি পাঁচ বছরের ছেলে সন্তান, নগদ টাকা ও স্বনর্‚ালংকার নিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার রাতে বিরাবো খালপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আবু জাফরের থানায় দেওয়া লিখিত অভিযোগ থেকে জানা যায়, গত ৬ বছর আগে রূপগঞ্জ সদর ইউনিয়নের ভক্তবাড়ি এলাকার সুরুজ মিয়ার মেয়ে আইরিন আক্তার আখির সঙ্গে তার বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে আব্দুর রহমান (৫) ছেলে সন্তানের জন্ম হয়। কিছুদিন ধরে তার স্ত্রী আইরিন আক্তার আখি মোবাইল ফোনের মাধ্যমে অজ্ঞাত ব্যক্তির সঙ্গে পরকিয়ার সম্পর্ক গড়ে উঠে। আবু জাফর বিষয়টি বুঝতে পেরে তার স্ত্রীকে নিষেধ করে। তার নিষেধ না শুনিয়া তার স্বামীকে মামলার ফাসানোর হুমকি দেয়। পরে বিষয়টি তার শাশুরীসহ তার স্ত্রীর পরিবারের লোকজনকে জানালে তারা তাকেই উল্টো শাসিয়ে দেয়।

বৃহস্পতিবার রাতে আইরিন আক্তার আখি নগদ টাকা, স্বর্নালংকারসহ দুই লাখ টাকার মালামাল ও তার পাঁচ বছরের ছেলে আব্দুর রহমানকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় শুক্রবার সকালে আবু জাফর বাদী হয়ে তার স্ত্রী আইরিন আক্তার আখি, শাশুরী মমতাজ বেগমসহ চার জনকে এজাহার নামীয় আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, অভিযোগ পেয়েছি। স‚ষ্ঠু তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ভিকারুননিসার অধ্যক্ষ ও সেই অভিভাবককে জিজ্ঞাসাবাদের জন্য মন্ত্রণালয়ে

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার ও অভিভাবক মীর সাহাবুদ্দিন টিপুর ফাঁস হওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *