Breaking News
Home / কোভিড-১৯ / যশোরের শার্শায় বিএনপির ফ্রি অক্সিজেন সেবা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন

যশোরের শার্শায় বিএনপির ফ্রি অক্সিজেন সেবা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন

বেনাপোল প্রতিনিধি : ’ভিড়ে নয়, নীড়ে থাকুন, বাসার বাইরে গেলে মাস্ক পরুন’ এ শ্লোগানকে সামনে রেখে যশোরের শার্শায় করোনায় আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুর ১২ টার সময় উপজেলার কামারবাড়ী মোড়ে বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ কর্মসূচির আয়োজন করে দলটির উপজেলার ও বেনাপোল পৌর শাখা।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি খায়রুজ্ঝামান মধু, সাধারণ সম্পাদক আবুল হাসান জহির ও বেনাপোল পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ নাজিম উদ্দিন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দিনসহ অন্যান্যরা।
আয়োজকরা জানান, প্রাথমিক পর্যায়ে ৯টি অক্সিজেন সিলিন্ডারসহ প্রয়োজনীয় ঔষুধ প্রস্তÍত রাখা হয়েছে। প্রয়োজনে আরও বাড়ানো হবে। একটি মেডিকেল টিম এই অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনা করবে। করোনায় আক্রান্ত মুমূর্ষু রোগীরা মোবাইলে যোগাযোগ করলে তাদের বাড়িতে পৌঁছে দেওয়া হবে সিলিন্ডার। ফুরিয়ে গেলে আবার নতুন করে দেওয়া হবে। ০১৭১১-৮৪১৬৬৬, ০১৭১১-৩৭৫১৫৭ নম্বরে যোগাযোগ করা হলে সিলিন্ডার বাড়িতে পৌঁছে দেওয়া হবে। এছাড়া সাধারণ মানুষের মধ্যে স্বাস্থ্য সু-রক্ষা সামগ্রী বিতরন করা হয়। তাদের এ কর্মসুচি চলমান থাকবে বলেও জানান।

Check Also

ভিকারুননিসার অধ্যক্ষ ও সেই অভিভাবককে জিজ্ঞাসাবাদের জন্য মন্ত্রণালয়ে

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার ও অভিভাবক মীর সাহাবুদ্দিন টিপুর ফাঁস হওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *