Breaking News
Home / অর্থনীতি / মানুষের কল্যাণে সর্বদা নিজেকে বিলিয়ে দিতে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়ছেন

মানুষের কল্যাণে সর্বদা নিজেকে বিলিয়ে দিতে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়ছেন

 

নিজস্ব প্রতিবেদক ঃ

মানুষের কল্যাণে সর্বদা নিজেকে সম্পৃক্ত রাখতে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়ছেন সমাজসেবী রফিকুল ইসলাম চৌধুরী । আসন্ন রাজানগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য পদে লড়বেন তিনি।

সমাজকর্মী রফিকুল ইসলাম চৌধুরী রাজানগর ইউনিয়নের গচিয়া গ্রামের স্থায়ী বাসিন্দা । সমাজকর্মী ও একজন ভালো পরিবারের সন্তান হিসেবে রাজানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে তার আলাদা পরিচিতি রয়েছে। ইউপি সদস্য পদ প্রার্থী রফিকুল ইসলাম চৌধুরী’র পরিবার স্বাধীনতার পর থেকেই এলাকার সাধারণ মানুষজনের নিস্বার্থ ভাবে সেবা করে আসছেন। রফিকুল ইসলাম চৌধুরী’র দাদা ছিলেন একজন সালিশ ব্যাক্তিত্ব সুপরিচিত দু-বারের নির্বাচিত ইউপি সদস্য,। সালিশ কার্য নিয়ে এলাকায় উনার অনেক সুনাম রয়েছে। রফিকুল ইসলাম চৌধুরী’র পিতা ২০১১ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত ইউপি সদস্য ছিলেন,তিনি অত্যন্ত নিষ্টার সাথে রাজানগর ইউনিয়ন পরিষদের প্যাণেল চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন,। রফিকুলের মা ও মৃত্যু পূর্ব মূহুর্ত পর্যন্ত এলাকার অসহায় মানুষের কাজ করে গেছেন। রফিকুল ইসলাম চৌধুরী পরিবারের মানুষের কল্যাণে কাজ করার ধারাকে অব্যহত রাখতে ও তার পিতা সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবু বকর চৌধুরী’র ও সমাজ -সেবিকা মরহুমা মায়ের স্বপ্নকে বাস্তবায়ন করতে এ ইউপি নির্বাচন রফিকুলের অংশ গ্রহন করবেন।

 

একজন সাদামাটা ব্যাক্তি পরিচয়কে কাজে লাগিয়ে ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য হয়ে কাজ করতে চান তিনি।

এব্যাপারে সমাজকর্মী রফিকুল ইসলাম চৌধুরী বলেন, মানুষের সেবা করা সকলের ভাগ্যে সম্ভব হয়না। তাইতো অনেক বড় বড় শিল্পপতি ও ধনাঢ্য ব্যক্তিদের ইচ্ছে ও আফসোস থাকা সত্বেও নির্বাচিত জনপ্রতিনিধি হতে পারেননি। তাদের মতো আমারও একটি ইচ্ছে আছে মানুষের সেবায় নিজেকে সম্পৃক্ত করে বিলিয়ে দিতে। মানুষের সেবা করার স্বপ্নটুকু বাস্তবে রুপ দেয়ার জন্য আমি সমাগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হতেচাই। আমি মনে প্রাণে বিশ্বাস করি রাজানগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সকল শ্রেনীপেশার মানুষ আমাকে ভালো ভাসেন। ৩ নং ওয়ার্ডে সদস্য পদে আমি প্রার্থী হলে জয়লাভ করবো ইনশাআল্লাহ।

Check Also

আগামীকাল সকাল থেকে ফেরিতে যাত্রীবাহী সকল পরিবহন বন্ধ

আগামীকাল শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত ফেরিতে যাত্রীবাহী সব ধরনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *