Breaking News
Home / প্রধান সংবাদ / মাদার তেরেসা এ্যাওয়ার্ড পাওয়ায় কাউন্সিলর হারাধন কে গণসংবর্ধনা জানালেন যুব সমাজ

মাদার তেরেসা এ্যাওয়ার্ড পাওয়ায় কাউন্সিলর হারাধন কে গণসংবর্ধনা জানালেন যুব সমাজ

রংপুর প্রতিনিধিঃ

মানব সেবায় অনন্য অবদানের স্বীকৃতিস্বরুপ মাদার তেরেসা ও বিজয় এ্যাওয়ার্ড ২০২০ পাওয়ায় রংপুর সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ড কাউন্সিলর শ্রী হারাধন রায় হারাকে শুক্রবার রাতে গণ সংবর্ধনা দিয়েছে আমাশু কুকরুল যুব সমাজ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশন ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোখলেছুর রহমান তরু,৬ নং ওয়ার্ড কাউন্সিলর লেবু,৮ নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশিদ মামুন,৪,৫,৬ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর বিলকিছ বেগম,৭,৮,৯ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফরোজা আক্তার সুইটি,সাধারন সম্পাদক বাংলাদেশ পূজা উদযাপন কমিটি মহানগরের এ্যাডভোকেট প্রশান্ত কুমার, সাইফুল ইসলাম,আমিনুল ইসলাম,সিরাজুল ইসলাম,দর্শন পাল,সরিফ উদ্দিন,হাফিজা খাতিন পান্না,বিরু রায়,বিকাশ চন্দ্র,হাফিজ, সহ অনেকে।

এসময় মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন কাউন্সিলর হারাধন রায় হচ্ছে একজন সচ্ছ মানুষ এবং সাহসি মানুষ, ন্যায় নীতিবান কথা বলতে কাউকে তোয়াক্কা করে না। এই এ্যাওয়ার্ড পাওয়ায় আমরা খুশি,তার এই এ্যাওয়ার্ড পাওয়ায় তিনি তার পরিষদের পক্ষ থেকে ধন্যবাদ জানান এবং তার সফলতা কামনা করেন,রসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর করোনার সময় যে ভাবে নিবেদিত হয়ে কাজ করেছিলেন তা সত্যি প্রশংসার দাবী রাখে বলে মন্তব্য করেন রসিক মেয়র মোস্তফা। করোনার সময় ৩৩ টি ওয়ার্ডে মানবিক কাজ করে আলোচনায় আসেন কাউন্সিলর হারাধন রায় হারা।

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *