Breaking News
Home / প্রধান সংবাদ / মাদারীপুর পৌর নির্বাচনে কেন্দ্রীয় কৃষকলীগের নৌকার পক্ষে গণসংযোগ

মাদারীপুর পৌর নির্বাচনে কেন্দ্রীয় কৃষকলীগের নৌকার পক্ষে গণসংযোগ

মাদারীপুর আগামী ২৮ ফেব্রুয়ারী মাদারীপুর পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী খালিদ হোসেন ইয়াদ’র পক্ষে গণসংযোগ করছেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিক হক ও হাবিবুর রহমান মোল্লা।

 

শুক্রবার সকালে মাদারীপুর পানি উন্নয়ন বোর্ডের সামনে এক সংক্ষিপ্ত কৃষক সমাবেশ করেন কেন্দ্রীয় ও স্থানীয় কৃষক লীগের নেতৃবৃন্দ। সমাবেশ শেষে নেতাকর্র্মীদের নিয়ে শহরের সদর থানার সামনে ও ইটেরপুলসহ বিভিন্ন এলাকায় শেখ হাসিনার উন্নয়নের নানা দিক তুলে ধরে ভোটারদের কাছে উন্নয়নের ও স্বাধীনতার চেতনার প্রতীক নৌকা মার্কায় ভোট চেয়ে দিনভর গণসংযোগ করেন। পরে নৌকার প্রতীকের স্লোগান দিয়ে এক বিশাল মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর কবরস্থানে গিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এর মায়ের কবর জিয়ারত করেন। কবর জিয়ারত শেষে পুনরায় মিছিলটি আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের বাসায় গিয়ে শেষ হয়। পরে আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমের সাথে সৌজন্য সাক্ষাত করেন কৃষক লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

 

এসময় সাংবাদিক এক প্রশ্নের জবাবে নাছিম বলেন, আমরা চাই অবাধ ও শান্তিপূর্ন নির্বাচন। আমাদের জনগণ যাকে পছন্দ করবে, যাকে চাইবে সেই নির্বাচিত হবো। আইন শৃঙ্খলা বিঘœ ঘটে। আমরা মানুষের জন্য রাজনীতি করি। আসন্ন ২৮শে ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচনে, বিশেষ করে মাদারীপুর পৌরসভা নির্বাচনে আমাদের লক্ষ্য হলো নির্ভয়ে স্বাচ্ছন্দে ভোটাররা ভোট কেন্দ্রে যাবে। যাকে খুশি তাকে ভোট দিবে। ভোটারের ইচ্ছার প্রতিফলন হবে নির্বাচনের মধ্য দিয়ে। এপর্যন্ত আমার জানামতে মাদারীপুরে নির্বাচনকালীন সময়ে কোন ধরণের অভিযোগ উত্থাপিত হয়েছে বলে আমি জানি না। আমি যতটুকু খোঁজ নিয়েছি কোন অভিযোগ কারও বিপক্ষে পৌরসভা মেয়র নির্বাচনে মাদারীপুরে এখন পর্যন্ত দেয় নি। আমরা আশা করি আগামী ২৮শে ফেব্রুয়ারী যে নির্বাচন হবে সেখানে ভোটাররা ভোট কেন্দ্রে যেতে কোন ধরণের অসুবিধার সম্মুখীন হবে না। তারা স্বস্তিতে, শান্তিতে আনন্দের সাথে ভোট প্রদান করে তারা তাদের বাড়ি ফিরে যেতে পারবে এবং ভোটের পরবর্তী সময়ে এখানে আইন শৃঙ্খলা অব্যাহত থাকবে। কোন ধরণের ভয়ভীতি সংঘাত পরিস্থিতি এখানে নেই। আমরা চাই শান্তি, শান্তির জন্য অন্যায়ের বিরুদ্ধে রাজনীতি। আমরা সেই লক্ষ্যে শান্তিপূর্ণ পরিবেশে মাদারীপুরে নির্বাচন হউক। এটা আমাদের লক্ষ্য। এটা আওয়ামী লীগের লক্ষ্য। এটাই দেশরত্ন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান। আমরা সেই লক্ষ্যে নির্বাচন কমিশনকে সব ধরণের সহযোগিতা, আমাদের কাছে যতটুকু করার আছে সবটুকুই করতে চাই।

 

এসময় শেরে বাংলা কৃষি বিশ^বিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. মো: সাইদুর হক, জেলা কৃষকলীগের সভাপতি জাকির হোসেন হাওলাদার, সাধারণ সম্পাদক মশিউর রহমান ইলিয়াস শরীফ, সাংগঠনিক সম্পাদক শেখ আব্দুল্লাহ মাহমুদ উজ্জল, কালকিনি কৃষকলীগের সভাপতি শাহাদাদ হোসেন মিঠু, সহ সভাপতি মিজানুর রহমান মিন্টু, সহ সভাপতি এ্যাডভোকেট তানভীর তুহিন, পৌর যুগ্ম আহবায়ক ফখরুল হাসান শিকদার, সহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

Check Also

৩,৫৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ হতে ৩ হাজার ৫ শত ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *