Breaking News
Home / আইন ও আদালত / মাদারীপুরে ১২শ কেজি জাটকাসহ আটক ২

মাদারীপুরে ১২শ কেজি জাটকাসহ আটক ২

মাদারীপুর‌: মাদারীপুরে ১২শ কেজি জাটকাসহ আটক ২ মাদারীপুরে অভিযান চালিয়ে ১২শ’ কেজি জাটকাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৮। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) ভোরে মাদারীপুর সদরের খোয়াজপুরে এলাকায় একটি পিকআপে তল্লাসী করে ড্রাম বোঝাই ১২শ’ কেজি জাটকা জব্দ করা হয়। এছাড়া আটক দুইজনের প্রত্যেকে ৫ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুদ্দিন গিয়াস।

দণ্ডপ্রাপ্তরা হলো, মাদারীপুরের রাজৈর উপজেলার পূর্ব নাগরদি এলাকার গৌর মালোর ছেলে লক্ষন মালো (১৭) ও একই উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের ডালিম মোল্লার ছেলে জিহাদ মোল্লা (১৮)।

শনিবার দুপুর ১২ টার দিকে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের সূত্র জানায়, শনিবার ভোরে শরিয়তপুর থেকে জাটকাবোঝাই করে একটি পিকআপ ফরিদপুর যাচ্ছে এমন খবরের ভিত্তিতে মাদারীপুর সদরের খোয়াজপুরে সড়কে তল্লাসী শুরু করে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। এ সময় লক্ষন মালো ও জিহাদ নামে দুইজনকে আটক করা হয়। পরে জব্দকৃত জাটকাগুলো বিভিন্ন এতিমখানা ও হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. সাইফুদ্দিন গিয়াস জানান, র‌্যাবের সহয়তায় জাটকা বিক্রির দায়ে আটক দুই জনকে ১০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়েছে। জব্দকৃত জাটকা এতিমখানা ও দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়েছে। নিয়মিত এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Check Also

ট্রাভেল পারমিটে ভারতে পাচার হওয়া ১০ নারী-পুরুষ দেশে ফিরলো

বেনাপোল প্রতিনিধি : ভাল কাজের প্রতিশ্রæতি দিয়ে ভারতে পাচার হওয়া ১০ বাংলাদেশি নারী-পুরুষকে উদ্ধারের পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *