Breaking News
Home / প্রধান সংবাদ / মাদারীপুরে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মাদারীপুরে সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

মাদারীপুর: মাদারীপুরে দুই শতাধিক অসহায় হতদরিদ্র ও সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে গোলাম মাহবুব এন্ড আবুল ফজল মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ঈদের খাদ্য সামগ্রী ও ১০০ ধর্মপ্রান নারী পুরুষের মাঝে জায়নামাজ বিতরণ করা হয়েছে। শনিবার বেলা ৩ টায় মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের মধ্যে হাউসদীর হাওলাদার বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে এই খাদ্যসামগ্রী ও জায়নামাজ বিতরণ করা হয়। ঈদের আগে মধ্যে হাউসদী ও আশপাশের এ সব অসহায় হতদরিদ্র সুবিধা বঞ্চিত মানুষেরা এসব পেয়ে সন্তুষ্ট প্রকাশ করেন।

এ সময় প্রতিটি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১কেজি ডাল ১লিটার সয়াবিন তেল ১কেজি চিনি ১ প্যাকেট সেমাই এবং জায়নামাজ বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে ফাউন্ডেশনের সভাপতি সাবেক সমাজসেবা পরিচালক জনাব আঃ রাজ্জাক হাওলাদারের সভাপতিত্বে, মাদারীপুর জেলা পরিষদের সদস্য ফারুক খান ও সমাজ সেবক সাইয়েদুর রহমান শাহীন হাওলাদারের সার্বিক সহযোগিতায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদের খাদ্যসামগ্রী ও জায়নামাজ বিতরণ করেন মাদারীপুর সদর উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব ওবায়দুর রহমান কালু খান।

এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আঃ মান্নান হাওলাদার,সমাজ সেবা অফিসার মো. আফজাল হোসেন আকন ও ফিরোজ হাওলাদার প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মিজানুর রহমান ফরাজী

গোলাম মাহবুব এন্ড আবুল ফজল মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি জনাব আঃ রাজ্জাক হাওলাদার জানান, ‘মানুষের কল্যাণে আমাদের ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় আসছে ঈদুল ফিতর উপলহ্মে এসব খাদ্যসামগ্রী ও মুসলিম ধর্মাবলম্বী নারী ও পুরুষদের মাঝে জায়নামাজ বিতরণ করা হয়েছে এবং এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

Check Also

ভিকারুননিসার অধ্যক্ষ ও সেই অভিভাবককে জিজ্ঞাসাবাদের জন্য মন্ত্রণালয়ে

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ কামরুন নাহার ও অভিভাবক মীর সাহাবুদ্দিন টিপুর ফাঁস হওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *