Breaking News
Home / প্রধান সংবাদ / মাদারীপুরে মতিন মোল্লা ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

মাদারীপুরে মতিন মোল্লা ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী বিতরণ

মাদারীপুর: মাদারীপুরে তিন শতাধিক অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় মাদারীপুর শহরের মৈত্রী মিডিয়া সেন্টারে স্বাস্থ্যবিধি মেনে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ঈদের আগে খাদ্রসামগ্রী পেয়ে খুশি হয়েছেন অসহায় হতদরিদ্র এসব মানুষেরা।

এ সময় প্রতিটি পরিবারের মাঝে দের কেজি পোলাও চাল, ২ প্যাকেট সেমাই, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ১ কেজি চিনি ও গুঁড়াদুধ বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকুর সভাপতিত্বে এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আবু সোহেল মোল্লা ও ফাউন্ডেশনের সেক্রেটারী মিজান শিকদারের সার্বিক সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করেন মাদারীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুদ্দিন গিয়াস। এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি মাদারীপুর কলেজের সাবেক অধ্যক্ষ ও ফাউন্ডেশনের উপদেষ্টা হিতেন চন্দ্র মন্ডল, উপদেষ্টা ও মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি জ্যেষ্ঠ সাংবাদিক মাহাবুবুর রহমান বাদল, মৈত্রী মিডায়া সেন্টারের সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসান, ফাউন্ডেশনের সহ-সংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন জুয়েল, সদস্য সোবাহান মজুমদার, মঈন খান প্রমুখ।

এ্যাডভোকেট মতিন মোল্লা ফাউন্ডেশনের সভাপতি মনিরুজ্জামান ফুকু জানান, ‘মানুষের কল্যাণে আমাদের ফাউন্ডেশন দীর্ঘদিন যাবত অসহায় মানুষের মাঝে বিভিন্ন সহায়তা প্রদান করে আসছে। সেই ধারাবাহিকতায় আসছে ঈদ উল ফিতরে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা ।

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *