Breaking News
Home / প্রধান সংবাদ / মাদারীপুরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান : বাহাউদ্দিন নাছিমের

মাদারীপুরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহবান : বাহাউদ্দিন নাছিমের

মাদারীপুর:

আওয়ামীলীগের উন্নয়ন ধারা অব্যাহত রাখতে মাদারীপুর পৌরসভায় আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মো. খালিদ হোসেন ইয়াদকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানালেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।

তিনি শুক্রবার দুপুরে মাদারীপরের নতুন শহর এলাকায় মাদারীপুর পৌরসভায় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণা শেষে সাংবাদিকদের একথা জানান।

আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। যে সরকারের আমলে পদ্ম সেতুর মতো বৃহৎ প্রকল্প বাস্তবায়নের পথে। মাদারীপুর শকুনী লেককে সৌন্দর্যবর্ধণ করে দক্ষিণাঞ্চলের মধ্যে অন্যতম পর্যাটন শহরে পরিনিত করেছে।

এই উন্নয়নকে আরো এগিয়ে নিতে পঞ্চম ধাপে মাদারীপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী খালিদ হোসেন ইয়াদকে ভোট দেয়ার আহবান করেন। এতে আগামীতে আরো উন্নয়ন হবে বলেও তিনি আশা করেন।

তিনি আরো বলেন, নির্বাচনকে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ করতে সবাইকে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের আহবান করেন। সর্বাধিক ভোট দিয়ে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করাও আহবান করেন বাহাউদ্দিন নাছিম।

উল্লেখ্য, রবিবার সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটগ্রহণ করা হবে। নির্বাচনে ৪ জন মেয়র প্রার্থী, ৩৬ জন সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী অংশ নিয়েছেন।

Check Also

মেয়র’র মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া

নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক পৌর চেয়ারম্যান প্রয়াত আলী আহাম্মেদ চুনকার সহধর্মিণী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *