Breaking News
Home / আইন ও আদালত / মাদক ব্যবসায় রাজি না হওয়ায় মুন্না নামে এক যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা

মাদক ব্যবসায় রাজি না হওয়ায় মুন্না নামে এক যুবককে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা

মুন্নার বাবার নাম মোস্তফা মিয়া। সে পেশায় একজন অটোরিকশা চালক। বাড়ি চাঁদপুর জেলার সাদুল্যাপুর থানায়। সে পরিবার নিয়ে নারায়ণগঞ্জের ঋষিপাড়ায় মুকদাদ মিয়ার বাড়িতে ভাড়া থাকত। মঙ্গলবার দুপুরে নলুয়া রোডস্থ বালুর মাঠে তার ওপর হামলা হয়। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ ২শ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা শেষে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগের সূত্রে জানা যায়, কয়েকদিন আগে আরমান নামে এক মাদক ব্যবসায়ী মাদক বিক্রির প্রস্তাব দেয়। মুন্না রাজি হয়নি। সে এই ঘটনা তার বাবা-মাকে জানায়। এতে আরমান ক্ষিপ্ত হয়। মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ সদর থানাধীন নলুয়া রােডস্থ বালুর মাঠে মুন্নাকে একা পেয়ে তার উপর অতর্কিত আক্রমণ করে আরমান (২৮), হাবিবুর রহমান (২২), মােঃ শাওন (২১), আদান (২১), সুমন (২৫), আসাদ (১৯), শয়ন মিয়া তাকবীর (২৭) ও সাঙ্গপাঙ্গরা। তারা মুন্নাকে লোহার রড, ধারালো দা, চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে, মাথায় কুপিয়ে আঘাত করে জখম করে। একইসাথে তার সঙ্গে থাকা নগদ ৮,০০০/-(আট হাজার) টাকা এবং তার ব্যবহৃত তিনটি মােবাইল সেট ছিনিয়ে নেয়।

এসময় মুন্নার ডাক চিৎকারে আশেপাশের লােকজন এগিয়ে আসলে হামলাকারীরা আমাকে জীবনে মেরে ফেলবে হুমকি ও ভয়ভীতি প্রদান করে ঘটনাস্থল হতে চলে যায়। পরে স্থানীয় লােকজনের সহযােগীতায় ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে এসে চিকিৎসা গ্রহণ করে মুন্না।

Check Also

প’ঙ্গু বলে ফে’লে দিয়েছিলো বাবা-মা, এখন সে সু’পার মডেল

পা ছা’ড়াই জ’ন্মগ্র’হণ করে মে’য়েটি। এ নিয়ে আফ’সোসের শে’ষ ছিল না তার বাবা-মায়ের। তাই মাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *