Home / প্রধান সংবাদ / মহামারিতেই বিয়ে সেরে ফেললেন যে বলিউড তারকা

মহামারিতেই বিয়ে সেরে ফেললেন যে বলিউড তারকা

করোনা মহামারিতে থমকে আছে বলিউড। হাতে কাজ নেই বেশিরভাগ কলাকুশলীর। কিন্তু জীবন তো চলবে। সময়টাও থেমে থাকবে না। তাই সেরে ফেলা যাক বিয়েটা। এমন মহান ব্রত নিয়েছেন যে জুটিকুল, তাদের কথা জানা যাক এবার।

বরুন ধাওয়ান-নাতাশা : কতজনের হৃদয় তো ভাঙলেনই, তার মধ্যে পাত্তা দেননি করোনাকেও। দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সঙ্গে সাতপাকে আটকা পড়লেন বরুন। তবে ঘটা করে হয়নি অনুষ্ঠান। দুই পরিবারের সদস্য ও কাছের দু’একজন বন্ধু ছিল বিয়ের অনুষ্ঠানে।

দিয়া মির্জা-বৈভব : বলিউডে পরিবেশবাদী ও মিষ্টি মেয়ে খ্যাত দিয়া মির্জাও মহামারিতে বসলেন বিয়ের পিঁড়িতে। ব্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করেন এ তারকা। এ বছরের ফেব্রুয়ারিতে হওয়া এ বিয়েতেও যথারীতি ছিল না ভিড়-বাট্টা।

ইয়ামি গৌতম-আদিত্য : বলিউড অভিনেত্রী ও মডেল ইয়ামি গৌতম মালা পরালেন ‘উরি’ পরিচালক আদিত্য ধরের গলায়। করোনা পরিস্থিতির সব স্বাস্থ্যবিধি মেনেই স্বল্প পরিসরে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

রানা দাগুবাতি-মিহিকা : ‘বাহুবলি’র অন্যতম চরিত্র বাল্লালাদেবার ভূমিকায় অভিনয় করে খ্যাতি কুড়ানো রানা দাগুবাতিও বিয়ে করেছেন করোনায়। গত বছর আগস্টের ৮ তারিখ হায়দারাবাদের ইনটেরিয়র ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

এভালিন শর্মা-তুশান : ‘ইয়ারিয়াঁ’ খ্যাত অভিনেত্রী এভালিনের বিয়ের খবর তো পাড়া-পড়শিরাও টের পাননি। তিনি নিজেই জানিয়েছেন তার বিয়ের কথা। ভারতে করোনার দ্বিতীয় তাণ্ডবের মধ্যে গত মে’র ১৫ তারিখ বিয়ে করেন প্রেমিক তুশান ভিন্দিকে।

কাজল-গৌতম : দক্ষিণের নামকরা তারকা কাজল আগারওয়ালও করোনার অবসরকে বেছে নিয়েছেন বিয়ের জন্য। গত বছর অক্টোবরের ৩০ তারিখ প্রেমিক গৌতম কিচলুকে বিয়ে করেন এ বলিউড তারকা।

সানা খান-মুফতি আনাস : বলিউডের আলোচিত বিয়ে ছিল এটি। সাবেক অভিনেত্রী সানা খান বিয়ে করেন সুরাতভিত্তিক ব্যবসায়ী মাওলানা আনাস সাঈয়েদকে। গত বছরের নভেম্বরে বিয়ের ছবিও প্রকাশ করেন তারা। বিয়ের আগেই অবশ্য বদলে যাওয়া সানা বিদায় জানিয়েছেন বলিউডের রঙিন জগৎটাকে।

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *