Breaking News
Home / প্রধান সংবাদ / মনিরামপুরে স্বেচ্ছাসেবি সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘ’র বৃক্ষরোপন কর্মসূচী পালন

মনিরামপুরে স্বেচ্ছাসেবি সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘ’র বৃক্ষরোপন কর্মসূচী পালন

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন ‘লাল সবুজ উন্নয়ন সংঘ’র উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সকালে সংগঠনটির মণিরামপুর উপজেলা শাখার সার্বিক তত্ত¡াবধানে মণিরামপুর সরকারী উচ্চ (বালক) বিদ্যালয় মাঠে বৃক্ষের চারা রোপনের শুভ উদ্বোধন, সংগঠনের সদস্য ও শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রকারের বৃক্ষের চারা বিতরণ করা হয়।

‘লাল সবুজ উন্নয়ন সংঘে’র পক্ষ থেকে প্রতিবছর দেশের বিভিন্ন স্থানে ১ লক্ষ গাছের চারা রোপণ করে আসছে সদস্যারা। তারই ধারাবাহিকতায় ‘প্রকৃতি সংরক্ষণ করি, প্রজন্মকে সম্পৃক্ত করি’-এ শ্লোগানকে সামনে রেখে চলতি বছরও সারা দেশে ফলজ, বনজ ও ভেষজসহ বিভিন্ন প্রজাতির এক লাখ বৃক্ষের চোরা রোপণ ও বিতরণ করার দৃঢ় প্রত্যয় নিয়ে মণিরামপুরে এ কর্মসূচীর অংশ হিসেবে বৃক্ষের চারা রোপন ও বিতরনের শুভ উদ্বোধন এবং উদ্বোধনপূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মনিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান।

সংগঠনটির প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেলের সভাপতিতে এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনিরামপুর সরকারি উচ্চ (বালক) বিদ্যালয়ের প্র্রধান শিক্ষক তপন কুমার দাশ, সিনিয়র শিক্ষক কার্তিক হালদার, প্রণয় বিশ্বাস।

‘লাল সবুজ উন্নয়ন সংঘে’র মণিরামপুর উপজেলা শাখার সভাপতি মারিয়া সুলতানা হিরার পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনটির উপজেলা শাখার সাধারণ সম্পাদক গৌরব সাহা, সাংগঠনিক সম্পাদক অভি হাসানসহ বিভিন্ন পর্যায়ের সদস্য ও শিক্ষার্থীরা।

Check Also

ফুলবাড়ীতে লকডাউন অমান্য করে বিয়ের আয়োজন করায় কনের বাবার জরিমানা ৫ হাজার টাকা

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে কঠোর লকডাউনের মধ্যে সামাজিক অনুষ্ঠান।সরকারের বিধিনিষেধ থাকলেও মানছেন না অনেকেই। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *