Home / অর্থনীতি / ‘মণিরামপুর সমিতি ঢাকা’-এর উদ্যোগে মণিরামপুরে করোনা রোগীদের সেবায় অক্সিজেনসহ সিলিন্ডার প্রদান

‘মণিরামপুর সমিতি ঢাকা’-এর উদ্যোগে মণিরামপুরে করোনা রোগীদের সেবায় অক্সিজেনসহ সিলিন্ডার প্রদান

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুর উপজেলায় মুমুর্ষ করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবার মহান উদ্যোগ গ্রহন করেছেন ’মণিরামপুর সমিতি ঢাকা’। ঢাকায় অবস্থিত মনিরামপুর সমিতির অক্সিজেন সেবা সহায়তায় কমিটির পরিচালনায় এ সেবা পরিচালিত হবে।

এ কার্যক্রমের অংশ হিসেবে বুধবার প্রথম ধাপে মোট ২১টি অক্সিজেনসহ সিলিন্ডার প্রদান করা হয়। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা: শুভ্রা রানী দেবনাথের কাছে ১০ টি এবং সুন্দলপুর বাজারে সমিতির অক্সিজেন সেবা ক্যাম্পে ১১টি প্রদান করা হয়। সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তরের সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মণিরামপুর সমিতি ঢাকার অক্সিজেন সেবা সহায়তা কমিটির আহবায়ক এস এম রেজাউল করিম, হাজী আবদুস সামাদ, আসাদুল হক প্রমুখ।

মনিরামপুর সমিতি ঢাকার সাধারন সম্পাদক আবদুর রউফ জানান, সমিতির সভাপতি প্রকৌশলী ইকবাল কবীর, সহসভাপতি বাহারুল ইসলাম, ড.মিজানুর রহমান, হুমায়ুন কবীর বাবলাসহ অন্যান্যদের সার্বিক তত্ত¡াবধানে করোনা আক্রান্ত মুমুর্ষ রোগীদের মাঝে বিনামূল্যে অক্সিজেন সেবার কার্যক্রম শুরু করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ছাড়াও মনিরামপুরের সুন্দলপুর বাজারে স্থাপিত ক্যাম্পে রাতদিন অক্সিজেন সেবা পাওয়া যাবে। আর এ জন্য সমিতির পক্ষ থেকে ’অক্সিজেন সেবা সহায়তা কমিটি’ গঠন করা হয়েছে। যার আহবায়ক করা হয়েছে সুন্দলপুরের এস এম রেজাউল করিমকে। সদস্য করা হয়েছে আগরহাটির হাজী আবদুস সামাদ, মনিরামপুরের ইয়াসির আরাফাত, রাজগঞ্জের মুক্তিযোদ্ধা কওসার আহম্মেদ, চন্ডিপুরের আসাদুল হক, কালিবাড়ির আব্দুল্লাহ আল মামুন এবং আবুল কালাম আজাদকে। এসব সদস্যরা প্রয়োজনে করোনা রোগীদের বাড়িতে গিয়ে অক্সিজেন সেবা প্রদান করবেন।

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *