Breaking News
Home / কোভিড-১৯ / মণিরামপুরে বিএনপি’র উদ্যোগে ঔষুধসহ অক্সিজেন সেবা ‘হেল্প সেলের’ উদ্বোধন

মণিরামপুরে বিএনপি’র উদ্যোগে ঔষুধসহ অক্সিজেন সেবা ‘হেল্প সেলের’ উদ্বোধন

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে উপজেলা জাতীয়তাবাদী দলের (বিএনপি) উদ্যোগে করোনায় আক্রান্ত রোগীদের ফ্রি ঔষুধসহ অক্সিজেন সেবা ‘হেল্প সেলের’ শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেলে দলটির উপজেলা দলীয় কার্যালয়ে হেল্প সেলের উদ্বোধন করেন উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাড. শহীদ মুহাম্মদ ইকবাল হোসেন। পৌর বিএনপি’র সভাপতি খায়রুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপি’র সাধারন সম্পাদক আবদুল হাই, উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মফিজুর রহমান, আসাদুজ্জামান মিন্টু, যুবদল নেতা মুক্তার হোসেন, রাকিবুল ইসলাম,ফারুক হোসেন রিয়াদ প্রমুখ।

হেল্প সেলের সমন্বকারী বিএনপির যুব বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান মিন্টু জানান, করোনা রোগীদের ফ্রি ঔষুধ ও অক্সিজেন সেবা কার্যক্রম ‘হেল্প সেবা’ তরান্বিত করতে যুবদল এবং ছাত্রদলের একঝাক কর্মীদের নিয়ে গঠিত বিশেষ টিম রাতদিন কাজ করে চলেছেন। করোনা আক্রান্ত ব্যক্তিদের সাথে যোগাযোগের জন্য সার্বক্ষনিক হেল্প সেলের জন্য হট লাইন চালু করা হয়েছে।

এ হটলাইনে কল আসা মাত্রই টিমের সদস্যরা অক্সিজেন সিলিন্ডারসহ প্রয়োজনীয় ঔষুধ নিয়ে করোনা আক্রান্ত রোগীদের বাড়িতে পৌছে যাচ্ছে। হট লাইন লাইনের নম্বরগুলো হলো ০১৭১১-৩৬৮৫৭৩, ০১৭১১-৪৫৮০৩৩, ০১৭৪০-৯২০৬২২, ০১৭১২-৮১৪১৮৬।

 

 

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *