Breaking News
Home / কোভিড-১৯ / মণিরামপুরে কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ

মণিরামপুরে কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরে কোভিড-১৯ (করোনাভাইরাস) মহামারীর দ্বিতীয় ঢেউয়ের কারণে সরকার ঘোষিত চলমান লকডাউনে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে যুবমহিলা লীগের পক্ষ থেকে খাদ্য, হ্যান্ড স্যানিটাইজার, মাস্কসহ করোনা প্রতিরোধক বিভিন্ন উপকরণ সামগ্রি বিতরণ করা হয়েছে। শনিবার ও রোববার দিনভর উপজেলার মনোহরপুর ইউনিয়নের কপালিয়া সরকারী আবাসন এলাকাসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে উপজেলা যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক তাসরিন সুলতানা শোভার নেতৃতে এ খাদ্য ও করোনা প্রতিরোধক উপকরণ সমূহ বিতরণ করা হয়। অসহায়দের সহযোগিতা ও করোনা ভাইরাস প্রতিরোধে এহেন কর্মকান্ডে যুবমহিলা লীগের নেতাকর্মীরা ব্যাপক প্রসংশিত হয়েছে।

এ সময়ে যুব মহিলা লীগের সাধারণ তাসরিন সুলতানা শোভা সাংবাদিকদের বলেন, করোনাভাইরাসের কারণে লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের শ্রমজীবি ও নিম্ন আয়ের মানুষ। এ সমস্ত অসহায় মানুষদের একটু সহযোগিতা করতে কোন উদ্দেশ্য নয়-মানবিকতার ডাকে সাড়া দিয়ে আমরা নিজ উদ্যোগে করোনা প্রতিরোধে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজারসহ কিছু খাদ্য সামগ্রি বিতরণ করেছি। এছাড়া রাস্তায় চলাচলকারী মাস্কবিহিীন জনসাধারণ, ভ্যানচালক, রিকশাচালকদের মুখে মাস্ক পরানোসহ করোনার মহামারী ও স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করার চেষ্টা করেছি।

বিতরণ কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুব মহিলালীগ নেত্রী ছবি রানী সরকার, শম্পা খাতুনসহ যুব মহিলালীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা প্রমুখ।

 

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *