Home / প্রধান সংবাদ / ভার্চুয়াল প্লাটফর্মে নারায়ণগঞ্জ ফ্রেমিং ও ব্রান্ড সং এর মোড়ক উন্মোচন

ভার্চুয়াল প্লাটফর্মে নারায়ণগঞ্জ ফ্রেমিং ও ব্রান্ড সং এর মোড়ক উন্মোচন

নারায়ণগঞ্জ প্রতিনিধি : ইতিহাস ঐতিহ্যে ঘেরা প্রাচ্যের ডান্ডি খ্যাত নারায়নগঞ্জ কে নিয়ে নির্মিত নারায়নগঞ্জ ফ্রেমিং এবং ব্র্যান্ড সং এর মোরক উন্মোচন করা হয় ।

মঙ্গলবার (১৩ জুলাই) সকালে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে মোড়ক উন্মোচন করেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের সচিব কে এম আলী আজম।

উন্মোচন কালে তিনি বলেন, নারায়নগঞ্জের ইতিহাস এবং ঐতিহ্য কে তুলে ধরার জন্য নারায়নগঞ্জ ফ্রেমিং এবং ব্রান্ড সং গুরুত্বপুর্ন ভুমিকা পালন করবে। একটি জেলার টুরিষ্ট স্পটের বর্ননাসহ সচিত্র প্রকাশনা থাকলে জেলার ইকো টুরিজম বিকাশে সহায়ক হিসেবে কাজ করব।

তিনি আরো বলেন জেলা প্রশাসনের কর্মকর্তারা তাদের উপর অর্পিত কাজের বাইরেও অনেক কাজ করে থাকেন।তারা জেলার ইতিহাস এবং ঐতিহ্য কে ইতিবাচক ভাবে উপস্থাপন করবেন এমটাই প্রত্যাশা আমাদের। নারায়নগঞ্জের ফ্রেমিং এবং ব্র্যান্ড সং একটি ধারাবাহিক উদ্দোগ এবং শ্রমের ফসল। এ কাজটি করার জন্য জেলা প্রশাসনের টিমকে অভিনন্দন জানাই।

নারায়নগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান, অতিরিক্ত সচিব আনিছুর রহমান মিয়া এবং অতিরিক্ত জেলা প্রশাসক তোফাজ্জল হোসেন। উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক শামীম বেপারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা জহুরা ,নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম সহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

ঢাকা বিভাগীয় কমিশনার খলিলুর রহমান তার শৈশবের স্মৃতিচারন করে বলেন, নারায়নগঞ্জের একটি দীর্ঘ সময়ের ঐতিহ্য রয়েছে। নারায়নগঞ্জের জামদানী মসলিন বিশ্বের সাথে এ জেলাকে পরিচিত করে দিয়েছে। আমি এ শহরের একজন সন্তান হিসেবে পরিচয় দিতে গৌরববোধ করি।অতিরিক্ত সচিব আনিছুর রহমান মিঞা বলেন আমার কর্মকালীন সময়ে নারায়নগঞ্জের ইতিহাস এবং ঐতিহ্য নিয়ে কাজ করার চেষ্টা করেছি। আমাদের পরবর্তী প্রশাসনের কর্মকর্তারা এ ধারা অব্যাহত রাখবে এমনটাই প্রত্যাশা । আলোচনাশেষে ব্র্যান্ড সং অংশগ্রহনকারী শিল্পী ও কলাকুশলীদের মধ্যে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

Check Also

রূপগঞ্জের সেজান জুস কারাখানায় অগ্নিকাণ্ড: লাশের অপেক্ষায় স্বজনরা

রূপগঞ্জ : নারায়ণগঞ্জের রূপগঞ্জে সেজান জুসের কারাখানায় অগ্নিকাণ্ডে মৃত ২৪ জনের মরদেহ হস্তান্তর করা হচ্ছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *