Breaking News
Home / আইন ও আদালত / বেনাপোলে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে অমানবিক নির্যাতন

বেনাপোলে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে অমানবিক নির্যাতন

যশোর প্রবিনিধি : যশোরের বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামে যৌতুক না পেয়ে স্ত্রীকে অমানবিক নির্যাতন করে সারা শরীর জখম করে দেওয়ার অভিযোগ উঠেছে গোলাম রসুল (৩২) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
রবিবার (৪ জুলাই) অভিযোগের ভিত্তিতে বেনাপোল পোর্ট থানা পুলিশ তাকে আটক করে। আটককৃত গোলাম রসুল বালুন্ডা গ্রামের আব্দুল সাত্তারের ছেলে।
গত শুক্রবার (২ জুলাই) রাতে যৌতুকের টাকা না পেয়ে গোলাম রসুল তার স্ত্রী বেবি বেগম (২৮)কে বাঁশের চটা দিয়ে মারধর করে। চটার আঘাতে বেবির সারা শরীরে ফোলা জখমসহ দুই হাতের কবজি থেকে আঙুল কেটে গেছে। এই অমানবিক নির্যাতনের সময় গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এসে তাকে উদ্ধার করে স্থানীয় গ্রাম্য ডাক্তারখানায় প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তার বাবাকে খবর দিলে তারা তাকে নিয়ে গিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করে।
এ বিষয়ে ভুক্তভোগী বেবি বেগম বলেন, আমার স্বামী আমাকে প্রায়ই যৌতুকের টাকার দাবিতে নির্যাতন করে। আমি কয়েকবার আমার বাবার কাছ থেকে তাকে টাকা এনে দেই। এর আগে আমি একবার নির্যাতনের কারণে চলে আসি পরে গ্রাম্য সালিসের মাধ্যমে আমাকে নিয়ে যায়। আমাদের ৮ বছরের সংসার জীবনে একটা ৭ বছরের মেয়ে সন্তান আছে। কিন্তু তার সংসারে কোনো মন নেই, সে মোবাইলে বিভিন্ন মেয়েদের সঙ্গে কথা বলে এবং নানা ভাবে সংসারে অশান্তি বাধিয়ে আমাকে নির্যাতন করে। আমার জীবনটা সে ধ্বংস করে দিয়েছে আমি এর বিচার চাই। আমি এই মানুষরুপি পশুর সংসার আর করতে চাই না।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত গোলাম রসুলকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে যশোর আদালতে পাঠানো হবে।

Check Also

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোসাব্বিরুল রিফাতের বদলি প্রত্যাহারের দাবীতে মণিরামপুরে মানববন্ধন

নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মোসাব্বিরুল ইসলাম রিফাতকে মেহেরপুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *