Breaking News
Home / প্রধান সংবাদ / বিএনপি মানেই রাজপথে স্বৈরাচারদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা: আশা

বিএনপি মানেই রাজপথে স্বৈরাচারদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা: আশা

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কাউছার আশা নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সৈনিকরা কখনই ভয় পায় না। কারন তারা জানে রাত যত গভীর হয়, দিনের আলো তত শ্রীগ্রই আসে।

প্রায় ১৪ বছর যাবৎ বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা সরকার কর্তৃক মিথ্যা মামলা হামলার শিকার হয়েছ্।ে তবুও জিয়ার সৈনিকরা বিএনপির আদর্শের পতাকা থেকে একটুও সরে আসেনি।

উল্টো দিন যতই যাচ্ছে নতুন প্রজন্ম ততই বিএনপির পতাকা তলে আসছে। কারন তারা জানে বিএনপি মানেই গণতন্ত্র, ভোটাধিকার, দেশের মানুষের মৈৗলিক অধিকার আদায়ে রাজপথে স্বৈরাচারদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করা। আর এই যুদ্ধের সৈনিক হচ্ছেন আপনারা।

আপনারাই বিএনপির মূল চালিকা শক্তি, আপনাদের কারনেই বিএনপি এখনও রাজপথে অধিকার আদায়ের যুদ্ধে টিকে আছে।

প্রায়ত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত মিলাদ দোয়া ও কাঙ্গালী ভোজ অনুষ্ঠানের পুর্বে সংক্ষিপ্ত আলোচনায় তিনি এ সব কথা বলেন।

সোমবার (৩১ মে) বাদ যোহর নগরীর ১১নং ওয়ার্ডে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক দলের এই আয়োজনে আরও উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিউর রহমান জিয়া, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান পাবেল, মেহেদী হাসান খান,

মাকিদ মোস্তাকিম শিপলু, ওপেল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, যুগ্ম-সাধারণ সম্পাদক হোসেন লিয়ন, সহ-সাংগঠনিক সম্পাদক মাহেল আলম জুয়েল, মহানগর ছাত্র দলের সহ-সভাপতি আলতাব হোসেন,

মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতা নাণ্ঠু, মোল্লা সোহেল, রাসেল, কাজী আশরাফুজ্জামান মাসুদ, দুলাল হোসেন, সবুজ, লিটন সরকার, সাইদ সরদার, আসিকুর রহমান হৃদয়, শাহিনুর ইসলাম সুমন সহ মহানগর স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

 

Check Also

মেয়র’র মাতার রুহের মাগফেরাত কামনায় দোয়া

নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক পৌর চেয়ারম্যান প্রয়াত আলী আহাম্মেদ চুনকার সহধর্মিণী ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *