Breaking News
Home / প্রধান সংবাদ / বাঘাইছড়ি নির্বাচনী কর্মকর্তাদের উপর সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারের দুই বছরেও ধরা পরেনি মূল হোতারা, বিচার চেয়ে স্বজনদের মানববন্ধন

বাঘাইছড়ি নির্বাচনী কর্মকর্তাদের উপর সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারের দুই বছরেও ধরা পরেনি মূল হোতারা, বিচার চেয়ে স্বজনদের মানববন্ধন

বাঘাইছড়ি প্রতিনিধি- রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় নির্বাচনী সহিংসতার দুই পার হলেও এখনো ধরা পরেনি মূল হোতারা বিচার চেয়ে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্বারক লিপি দিয়েছে আহত ও নিহত পরিবারের স্বজনরা।

গত ১৮ই মার্চ ২০১৯ পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্র থেকে ফেরার পথে উপজেলা ৯ কিলো নামক স্থানে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে দুই পিজাইডিং অফিসার ও ৪ আনসার সদস্য সহ ৮ জন নিহত এবং ৩৩ জন আহত হয়।

ঘটনার পর পুলিশ বাদি হয়ে মামলা করলে বিভিন্ন সময় ১৫ জন আটক হলেও ধরা পরেনি মূল হোতাদের কেউ। কষ্ট আর যন্ত্রণায় দিন পারকরছেন আহতরা।

মূল হোতাদের আইনের আওতায় আনতে বৃহস্পতিবার সকাল দশ ঘটিকায় উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন করে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্বারক লিপি দেন।

বাঘাইছড়ি থানার সার্কেল এএসপি আবদুল আওয়াল মানববন্ধন স্থলে উপস্থিত হয়ে আহত ও নিহত পরিবারের স্বজনদের সাথে কথা বলে গটনার সাথে জড়িতদের দ্রুত্ব বিচারের মূখমূখী করার পাশাপাশি নিহতদের স্মরণে সৃতিফলক স্থাপনের প্রতিসুতি দেন।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম বলেন ঘটনার দুই বছরেও মূল হোতাদের আইনের আওতায় আনা সম্ভব না হওয়ায় স্বজনদের মাঝে দিনদিন হতাশা ও ক্ষোভ বাড়ছে তাই মূল হোতাদের আইনের আওতায় আনার জোর দাবী জানান তিনি।

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *