Breaking News
Home / প্রধান সংবাদ / বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপল‌ক্ষ্যে আজমেরী ওসমানের পক্ষে জিমখানায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপল‌ক্ষ্যে আজমেরী ওসমানের পক্ষে জিমখানায় মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলহাজ¦ আজমেরী ওসমানের পক্ষে মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ মার্চ) নগরীর পুরাতন জিমখানা (৪নং ডি.আই.টি মার্কেটের পিছনে) এলাকায় কাদেরীয় তৈয়্যবীয়া তাহেরীয়া মাদ্রাসায় নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক কর্মবাস্তবায়ন বিষয়ক সম্পাদক মো: মনির হোসেনর সার্বিক ব্যাবস্থাপনায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ সদস্য এবং নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জননেতা এ.কে.এম নাসিম ওসমানের রুহের মাগফিরাত কামনা করা হয়। এ

ছাড়াও জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা সহ ওসমান পরিবারের সকল সদস্য এবং আজমেরী ওসমান ও তার মাতা পরভীন ওসমানের সুস্বাস্থ ও দীর্ঘ নেক হায়াত কামনা দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন কাদেরীয় তৈয়্যবীয়া তাহেরীয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মুফতি মোহাম্মদ মাঈনুল হাসান। এর আগে মিলাদ মাহফিল পরিচালনা করেন মাদ্রাসার সহকারী শিক্ষক মাওঃ মোহাম্মদ মাকসুদুল হাসান।

মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক নেতা মো: ফরহাদ রেজা, জিয়াউদ্দিন আহমেদ জিকু, সজিব রায় অভি, মোঃ ইব্রাহিম, সাজ্জাদ হোসেন সাদ্দাম, মো: নাছির, মো: জহির, মো: সারোয়ার, অনিক, লক্ষ্মন, মো: খালেক, কৃষ্ণা, কানাই প্রমুখ।

দোয়া শেষে মাদ্রাসার ছাত্রদের জন্য তবারকের আয়োজন করা হয়।

Check Also

নারায়ণগঞ্জে হেফাজত ইসলামের হরতালে নাশকতা ও সহিংসতার মামলার এজাহারনামীয় আসামী গ্রেফতার

৩০ জুলাই দুপুরে র‌্যাব-১১, এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানার নিমাইকাসারী এলাকা হতে গত ২৮ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *