Breaking News
Home / প্রধান সংবাদ / ফুটপাতে চাঁদাবাজির করার সময় টাকাসহ এক চাঁদাবাজ গ্রেফতার

ফুটপাতে চাঁদাবাজির করার সময় টাকাসহ এক চাঁদাবাজ গ্রেফতার

ফুটপাতে থেকে চাঁদাবাজির করার সময় টাকাসহ মো. আব্দুল্লাহ ওরফে বিজয় চন্দ্র দাস (৩০) নামের এক চাঁদাবাজকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব -১১।

শনিবার (১৩ মার্চ) সন্ধ্যা সোয়া সাত টার সময় শহরের জেলা সরকারী গণ গ্রন্থাগারের বিপরীতে শায়েস্তা খান রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। এই ঘটনায় পলাতক রয়েছে চাঁদাবাজ চক্রের প্রধান সোহেল।

গ্রেফতারকৃত আসামি হিন্দু থেকে ধর্মান্তরিত হওয়া মো. আব্দুল্লাহ ওরফে বিজয় চন্দ্র দাস কুমিল্লা জেলার চান্দিনা থানার নদীরাবাদ এলাকার গোপাল চন্দ্র দাসের ছেলে।

রবিবার আদমজীনগর, নারায়ণগঞ্জ র্যাব -১১ অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে জানান , একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে সরকারী গণ গ্রন্থাগারের বিপরীতে শায়েস্তা খান রোডের ফুটপাতের অস্থায়ী দোকানগুলো হতে চাঁদাবাজি করে আসছিল।

পলাতক আসামি সোহেলের নেতৃত্বে এই চক্রটি ফুটপাতের অস্থায়ী প্রতিদোকানে ৪০ থেকে ১০০ টাকা চাঁদা আদায় করে।

কয়েকজন অস্থায়ী দোকান মালিকের অভিযোগের প্রেক্ষিতে র্যাব-১১ অভিযান চালিয়ে চাঁদাবাজ চক্রের সদস্য মো. আব্দুল্লাহ ওরফে বিজয় চন্দ্র দাসকে চাদাঁবাজির নগদ চার হাজার চল্লিশ টাকাসহ হাতে-নাতে গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি স্বীকার করে সোহেলের প্রত্যক্ষ মদদে ও যোগসাজশে দীর্ঘদিন ধরে ফুটপাতের অস্থায়ী দোকানগুলো থেকে প্রতিদিন চাঁদা আদায় করে আসছে।

গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামি সোহেলের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানান কর্মকর্তা।

Check Also

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জের রূপসী হতে ১ জন ভুয়া ডাক্তার গ্রেফতার

৫ আগস্ট র‌্যাব ১১ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার রূপসী এলাকায় অবস্থিত “স্বদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *