Breaking News
Home / প্রধান সংবাদ / না.গঞ্জ জেলা প্রজন্মলীগের সিনি.সহ-সভাপতি নির্বাচিত দৈনিক মানবকন্ঠের সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান সাইমুন ইসলাম

না.গঞ্জ জেলা প্রজন্মলীগের সিনি.সহ-সভাপতি নির্বাচিত দৈনিক মানবকন্ঠের সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধার সন্তান সাইমুন ইসলাম

নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি : বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটি কর্তৃক নারায়ণগঞ্জ জেলা কমিটির পুর্ণাঙ্গ চুড়ান্ত অনুমোদন দেয়া হয়েছে।

শনিবার (১২ জুন) রাতে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির মহাখালী ডিওএইচএস এর অস্থায়ী কার্যালয়ে নারায়ণগঞ্জ জেলা কমিটির এই অনুমোদন দেওয়া হয়।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শামিম খান ও সম্পাদক শরিফ খানের স্বাক্ষরিত এই কমিটিতে নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি করা হয়েছে সংগঠনের নারায়ণগঞ্জ জেলার সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক দৈনিক অপরাধ রিপোর্ট পত্রিকার সম্পাদক খোন্দকার মাসুদুর রহমান দিপুকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছে জহির তালুকদারকে ও সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলামকে।

৭১ সদস্য বিশিষ্ঠ এই কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে দায়িত্বে আছেন ‘দি বাংলাদেশ টুডে’ এবং দৈনিক মানবকন্ঠ পএিকার সাংবাদিক মোহাম্মদ সাইমুন ইসলাম এছাড়াও তিনি ৭১’এর রনাংগনের বীর মুক্তিযোদ্ধার গর্বিত সন্তান এবং বাংলাদেশ আওয়ামীলীগের একজন সদস্য,এছাড়া সহ-সভাপতি হিসেবে দায়িত্ব থাকবেন বিশিষ্ঠ নাট্যকার ও লেখক সোলেমান হোসেন রনি, রফিকুল ইসলাম, আবদুল মান্নান খান বাদল, সুমি বেগম প্রমুখ।

এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দরা বলেন, বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্যে ২০০১ সাল হতে বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন হিসেবে একযোগে কাজ করে যাচ্ছে। আন্দোলন সংগ্রামে সংগঠনটি মুখ্যম ভুমিকা রাখায় অতি অল্প সময়ের মধ্যে জননেত্রী শেখ হাসিনার নজর কাড়ে।

তারা আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক একঝাক তরুন ও প্রবীনদের নিয়ে বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ রাজনীতি ও মানব সেবায় সব সময় কাজ করে যাচ্ছে। মুৃক্তিযুদ্ধ প্রজন্মলীগ মুক্তিযুদ্ধের ইতিহাসের কথা বলে, দেশের চলমান উন্নয়নের কথা বলে এই লক্ষ্য নিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে দেশের উন্নয়নের ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

অনুমোদন সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গির হোসেন তালুকদার, সাংগঠনিক সম্পাদক টিটু চৌধুরী, এন নাহার পপি, যুগ্ম সম্পাদক শেখ সিদ্দিকুর রহমান,আবুল বাশার সহ আরও অনেকে।

Check Also

করোনায় একদিনে ২৬৪ জনের মৃত্যু রেকর্ড

দেশে করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ ও মৃত্যুর মিছিল ক্রমেই দীর্ঘ হচ্ছে। এরই ধারাবাহিকতায় গত ২৪ ঘণ্টায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *