Breaking News
Home / আইন ও আদালত / নারায়ণগঞ্জ পৃথক ২টি অভিযানে ১ জন এজাহারভুক্ত পলাতক আসামী ও ৭ জন জুয়ারী গ্রেফতার

নারায়ণগঞ্জ পৃথক ২টি অভিযানে ১ জন এজাহারভুক্ত পলাতক আসামী ও ৭ জন জুয়ারী গ্রেফতার

গত ৬ জুলাই সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানার কালীবাজার মোড় এলাকা থেকে এজাহারনামীয় পলাতক আসামী সুজন (৩৫)’কে গ্রেফতার করা হয়।

বুধবার সকালে র‌্যাব-১১ এর উপ-পরিচালক মিডিয়া অফিসার লে.কমান্ডার মাহমুদুল হাসানের স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন।

প্রেস বিজ্ঞপ্তি জানা যায়, গ্রেফতারকৃত আসামী এজাহারনামীয় অন্যান্য আসামীদের পরষ্পর যোগসাজশে গত ২৮/০৬/২০২১ ইং তারিখে ভ‚ক্তভোগী জনৈক মো. মাহতাব উদ্দিন জিকু (৩৪)’কে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়ে এলোপাথারী ভাবে আঘাত করে জখম করে এবং তার কাছে থাকা নগদ টাকা, মোবাইলসহ অন্যান্য জিনিসপত্র ছিনিয়ে নেয়। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহায়তায় ভ‚ক্তভোগীকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। উক্ত ঘটনায় ভ‚ক্তভোগীর পিতা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত আসামী সুজন (৩৫) উক্ত মামলার ৫নং এজাহারনামীয় আসামী। মামলা হওয়ার পর থেকে সে গা-ঢাকা দিয়ে বিভিন্ন কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল।

পৃথক অপর একটি অভিযানে গত ৬ জুলাই রাতে র‌্যাব-১১, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাসদাইর এলাকায় অবৈধ প্রকাশ্য জুয়ার আস্তানা হতে নগদ ১৯ হাজার ৮’শ৯০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ ৭ জন জুয়াড়ি’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো : মো. আবুল কালাম (৩৫), মো. আতারুল (৩২), মো. আব্দুল মালেক (৩৫), মো. জয়নাল সরদার (৩৪), মো. এশারত সরকার (৩৩), মো. রাশেদ (৩৯), এবং মো. মাসুদ (৩৮)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ ফতুল্লা থানাধীন মাসদাইর এলাকায় নানা কায়দায় নিষিদ্ধ প্রকাশ্য জুয়ার আসর চালিয়ে আসছিল। এই জুয়ার আসরে ২০/৩০ জন লোক নিয়মিত অবৈধ প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো।

উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, এই জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণ করতে সাম্প্রতিক সময়ে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি, ছিনতাই, রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘিœত করে আসছিল। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *