Breaking News
Home / আইন ও আদালত / নারায়ণগঞ্জ থেকে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

গত ৩ জুলাই সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানার টানবাজার সুইপার কলোনীস্থ হরিজন সমাজ সংঘের সামনে পাকা রাস্তার উপর পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহকালে ৩ জন মাদক ব্যবসায়ী’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

রবিবার সকালে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরীর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলো, মো. রাসেল (২৮), সঞ্জু দাশ (৩৩) ও অভিনন্দি (২৫)। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ৩৯ পুরিয়া হেরোইন ও ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, আসামী মো. রাসেল (২৮) বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন বালিগ্রাম এলাকার মো. আব্দুল মালেক খান এর ছেলে, সঞ্জু দাশ (৩৩) ডিএমপি, ঢাকার বংশাল থানাধীন, সিটি কলোনী এলাকার শংকর দাশের ছেলে এবং অভিনন্দি (২৫) চাঁদপুর জেলার সদর থানাধীন পশ্চিম শ্রী রমেদি এলাকার মৃত চিত্তরঞ্জণ নন্দির ছেলে। আসামীদের বাড়ি ভিন্ন জেলায় হলেও তার দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ ও এর আশেপাশের এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করার পাশাপাশি অবৈধ মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন ও গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন টানবাজার ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন ও গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহের কাজে জড়িত থাকার কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

Check Also

আগামীকাল সকাল থেকে ফেরিতে যাত্রীবাহী সকল পরিবহন বন্ধ

আগামীকাল শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে ৫ আগস্ট রাত ১২টা পর্যন্ত ফেরিতে যাত্রীবাহী সব ধরনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *