Breaking News
Home / আইন ও আদালত / নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থেকে কিশোর গ্যাং এর ৮সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থেকে কিশোর গ্যাং এর ৮সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে ২৭ মে রাত ১:৪৫ ও ভোর ৫ টায় ৮ জন কিশোরগ্যাং এর সক্রিয় সদস্যদের গ্রেফতার করেছে র‌্যাব-১১ ।

বৃহস্পতিবার (২৭ মে) বিকেল ৫টায় র‌্যাব-১১ সিনি : সহকারী পরিচালক প্রণব কুমারের স্বাক্ষরিত এক প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানানো হয় ।

গ্রেফতারকৃত আসামীরা হল : মো. উজ্জল হোসেন (১৯) জেলা-নারায়ণগঞ্জ, মো. রনি (১৯) জেলা-পটুয়াখালী, মো. ইমন হোসেন (১৮) জেলা- নাটোর, মো. কালাম হোসেন (১৯) জেলা- পটুয়াখালী, মো. আলমগীর হোসেন (১৯) জেলা- পটুয়াখালী ।

তাদের কাছ থেকে ১টি চাপাতি, ২টি চাকু, ১টি লোহার দন্ড, ১টি বৈদ্যুতিক তার উদ্ধার করা হয়।

প্রেস রিলিজে আরো জানা যায়, আটককৃত কিশোর গ্যাং এর সদস্যরা নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকায় সন্ত্রাসী ও ছিনতাই কার্যক্রম পরিচালনা করে আসছে। তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং এর সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ পরিকল্পিতভাবে রাস্তা-ঘাটে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনগণের মনে ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে আসছে। তারা পরস্পর যোগাসাজশে সাধারণ জনগনের সাথে থাকা ব্যাগ, মোবাইল ফোন, মহিলাদের ভ্যানিটি ব্যাগ চাকু বা বেøড দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনিয়ে নেয়।

তাদের বিষয়ে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানা যায়।

 

 

Check Also

সরকারি রাস্তা দখল করে মণিরামপুরে পাঁকা দোকানঘর নির্মাণের অভিযোগ

মণিরামপুর প্রতিনিধি: মণিরামপুরের কোনাকোলা বাজারে এক প্রভাবশালীর বিরুদ্ধে সরকারি রাস্তার জমি দখলের পর পাকা স্থাপনা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *